পরীমনি-মাহির এ কেমন লড়াই

বাস্তবে না হলেও পর্দায় মুখোমুখি হচ্ছেন পরীমনি ও মাহিয়া মাহি। আসছে শুক্রবার পীরিমনি অভিনীত ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে। কিন্তু হঠাৎ করেই জানা গেল এ দিন মাহি ও বাপ্পি অভিনীত চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দেওয়া হবে।

পরীমনির স্বপ্নে ভাগ বসাতে যাচ্ছে মাহির ছবি। যেখানে খালি মাঠে লড়াই করার কথা ছিল সেখানে জুটে গেল প্রতিযোগি।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির পরিচালক শাহনেওয়াজ শানু বলেন, আগামী ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়া হবে। আজ (২ এপ্রিল) আমাদের ছবিটি সেন্সর বোর্ড় বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে। তাই আমরা প্রযোজকসহ সিদ্ধান্ত নিয়েছি ৬ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়ার।

নিজেদের প্রস্তুতিও কম। অপর দিকে ‘স্বপ্নজাল’-এর মাঠে ভাগ বাসানো- সব মিলিয়ে কীভাবে দেখছেন- এমন প্রশ্নে তিনি আরও বলেন, ‘ছবি যদি ভালো হয়, দুটোই চলবে। এ নিয়ে আমরা দুশ্চিন্তায় নেই। তবে এটা ঠিক আমাদের প্রস্তুতি একেবারেই কম, সময়ও নেই। সামনে ভালো তারিখগুলো অন্য ছবির দখলে। ঈদেও মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। তাই ৭০ থেকে ৮০টি হলে ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করেছি।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু, জারা প্রমুখ। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

অপর দিকে ‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর একই দিনে (৬ এপ্রিল) পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।

এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top