‘ভোগে ঐশ্বরিয়ার সঙ্গে কে?

‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদে এবার ঐশ্বরিয়া রাই। তবে তিনি একা নন। তার সঙ্গে অন্য একজনকে দেখা যাচ্ছে। কে তিনি? তাকে সেঁটে দাঁড়িয়ে আছেন যুক্তরাষ্ট্রের প্রখ্যাত র‍্যাপার, সংগীতশিল্পী, গীতিকার ও প্রযোজক ফ্যারেল উইলিয়ামস। এপ্রিল মাসে প্রকাশিত‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদসহ অন্য ছবিগুলোয় ফ্যারেল উইলিয়ামসের সঙ্গে বলিউডের এই তারকা কুল, মজার এবং ফ্লার্টি লুকে পোজ দিয়েছেন।

তবে ঐশ্বরিয়াকে এবারের ‘ভোগ ইন্ডিয়া’র ফটোশুট নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয়েছে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই ম্যাগাজিনের শুট করাটা তার কাছে খুবই কঠিন ছিল। কারণ, বাসায় মেয়েকে দেখাশোনা, আবার নতুন ছবির শুটিং। যদিও মেয়ের দেখাশোনার জন্য বাসায় একজন ন্যানি রয়েছেন।

এই সাবেক বিশ্ব সুন্দরী দাবি করেন, তাকে নাকি মাঝেমধ্যে শুনতে হয় তার বাসায় অনেক কাজের লোক আছে। যারা তাকে কাজে সাহায্যে করে। কিন্তু ঐশ্বরিয়ার মতে, সেটা মোটেই সঠিক নয়। এ প্রসঙ্গে বললেন, তিনি আসলে সব সময় ব্যস্ত থাকতে ভালোবাসেন। হোমমেকাররা যেভাবে কাজ করেন, সেটাকে তিনি সম্মান করেন।

কি নিয়ে এখন ঐশ্বরিয়া ব্যস্ত? উত্তরে জানালেন, ‘ফ্যানি খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছাড়া ‘রাত ঔর দিন’ ছবির রিমেকের জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। ‘উহ কৌন থি’ ছবির রিমেকের জন্যও তার কাছে প্রস্তাব এসেছে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top