ইউলিয়ার জন্যই আহিলের জন্মদিনে ক্যাটরিনার না!

সালমান খানের বোন অর্পিতা এবং আলভিরার সঙ্গে পারিবারিক সম্পর্ক ক্যাটরিনা কাইফের। খান পরিবারের যে কোনো অনুষ্ঠানেই তাই দেখা যায় ক্যাটরিনাকে। কিন্তু এবার আহিলের জন্মদিনে দেখা যাবে না ক্যাটকে। তিনি নাকি ব্যস্ত রয়েছেন।

শাহরুখ খানের ‘জিরো’-র শুটিং নিয়েই শুধু যে ব্যস্ত ক্যাটরিনা, তা নয়। বোন ইসাবেলাকে নিয়েও এখন বেশ দৌঁড়ঝাপ করতে হচ্ছে তাকে। এ কারণেই নাকি ক্যাটরিনা এবার আর অহিলের জন্মদিনে আবু ধাবিতে হাজির থাকছেন না। কিন্তু আবু ধাবির অনুষ্ঠানে দেখা যাবে ইউলিয়া ভানতুরকে।

ইউলিয়াকে সালমানের বান্ধবী দাবি করা হয় বিভিন্ন তরফ থেকে। এবার ইউলিয়াকে নাকি অর্পিতা নিজে নিমন্ত্রণ জানিয়েছেন ছেলের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য। কিন্তু ক্যাটরিনা গরহাজিরা নিয়ে ‘খানদান’-এর অনেকেরই মন বেশ খারাপ। আহিলের প্রথম জন্মদিনে যেমন মালদ্বীপে খান-দের সাথে হাজির হয়েছিলেন ক্যাটরিনা, তেমনি গণপতি বিসর্জনেও অর্পিতার বাড়িতে হাজির হন তিনি।

শুধু তাই নয়, সেলিম খান-সালমা খানের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান এবং অর্পিতা-আয়ুষের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানেও হাসি মুখে হাজির হন সালমানের সাবেক বান্ধবী। কিন্তু আহিলের জন্মদিনে কেন ক্যাট হাজির হচ্ছেন না, তা নিয়ে উঠেছে প্রশ্ন। তাহলে কি চলতি বছরই রোমানিয়ান বান্ধবী ইউলিয়ার সাথে সালমান গাঁটছড়া বাঁধবেন। এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

সূত্র: জিনিউজ

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top