পর্দার নায়ককেই বেছে নিলেন প্রত্যুষা

টেলিপর্দায় এখনও পর্যন্ত প্রত্যুষা পালের সবচেয়ে উল্লেখযোগ্য কাজ ‘এসো মা লক্ষ্মী’। তার সৌন্দর্যের তুলনা হয় না যেমন, তেমনই অভিনয়েও তিনি খুব অল্পদিনের মধ্যেই দর্শকের প্রিয় হয়ে ওঠেন। ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পরে বেশ লম্বা ব্রেক নিয়ে ফিরেছিলেন ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে।

সম্প্রতি টেলিপাড়ার গুঞ্জন, ‘তবু মনে রেখো’ ধারাবাহিকের নায়ক ফারহান ইমরোজকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। দু’জনের সম্পর্ক নিয়ে কানাঘুষো তো ছিলই বহুদিন, শোনা যাচ্ছে দুই পরিবারেরই মত রয়েছে এই বিষয়ে। গত মাসের শেষে দিকে নাকি এনগেজমেন্টটাও হয়েছে।

এই গুঞ্জন যে পুরোপুরি উড়িয়ে দেওয়ার নয়, তা প্রমাণ করছে প্রত্যুষার ফেসবুক পোস্ট। প্রত্যুষা ও ফারহান দু’জনেই একই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ওদিকে ‘তবু মনে রেখো’ ফেসবুক ফ্যানপেজেও অনুগামীরা দুই তারকাকে এনগেজমেন্টের শুভেচ্ছা জানিয়েছেন। তাই পর্দার সম্পর্ক যে বাস্তবেও ঘনীভূত হয়েছে, সেই ধারণাই জোরদার হচ্ছে।

টেলিপাড়ায় এও শোনা যাচ্ছে যে খুব তাড়াতাড়ি আবারো পর্দায় ফিরতে চলেছেন প্রত্যুষা। ‘রেশমঝাঁপি’ ধারাবাহিকে আসছে নতুন ট্র্য়াক এবং সেখানেই মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে।
সূত্র: এবেলা

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top