ছ্যাকা খেয়ে লাভগুরু সজল

জনপ্রিয় অভিনেতা সজল। প্রেমে ব্যর্থ হয়ে এবার তিনি হয়ে গেলেন লাভগুরু। কিন্তু প্রেমে ব্যর্থ হলেই যে হতাশ হতে হবে। জীবন অর্থহীন হয়ে যাবে তা নয়। লাভগুরু নিজেই তার ভগ্ন সময়ে তিন তিনজন নারীর প্রেমের প্রস্তাব পান। জীবনকে সুন্দরভাবে দেখলে কোনো কিছুই জীবনকে অর্থহীন করতে পারে না। এমনি এক মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ব্রোকেন জোন’।

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সজল। তার সঙ্গে রয়েছেন পিয়া বিপাশা। এটি নির্মাণ করেছেন নাসিম সাহনিক। আসছে বৈশাখে এটি প্রচার হবে বলে জানান নির্মাতা।

নাটকটি প্রসঙ্গে সজল বলেন, ‘এই নাটকের গল্পে দর্শক ভালো একটি মেসেজ পাবে। আমাদের এই সময়ের ছেলেমেয়েরা প্রেমে ব্যর্থ হলেই সুসাইডসহ নানা রকম অঘটন ঘটিয়ে থাকে। সেটি কখনো কারও কাম্য নয়। চরিত্রটির মধ্যে এক ধরনের কমেডি আছে। তবে বিষয়বস্তুটি অনেক গভীর। প্রেম-ভালোবাসা জীবনের একটি অংশ। সফলতা ও ব্যর্থতা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।’

এদিকে সজল বর্তমানে বৈশাখের একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরইমধ্যে ‘এই বৈশাখে তুমি আমি’ শিরোনামের আরও একটি নাটকের কাজ শেষ করেছেন। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের এভ্রিল। এটি নির্মাণ করেছেন রাশেদা সাজ্জাদ লাজুক।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top