প্রসেনজিতের প্রশংসায় অমিতাভ

অভিনেতা প্রসেনজিতের নতুন সিনেমা ‘দৃষ্টিকোণ’। সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে কয়েকদিন হলো। পুরো ভিন্ন লুকে প্রসেনজিত মুগ্ধ করেছেন তার ভক্তদের। যেই তালিকায় এবার বলিউডের বাঘা অভিনেতা অমিতাভ বচ্চন। নতুন এই সিনেমার জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এ যেনো মহান অভিনেতার শুভেচ্ছা আরেক মহা তারকাকে। চলচ্চিত্রের সঙ্গে জড়িত মানুষদের কাছে এ ধরণের শুভেচ্ছা প্রাপ্তি একটি বড় ঘটনা। আর সেই শুভেচ্ছা যদি আসে ভারতীয় চলচ্চিত্রে মহান তারকা অমিতাভ বচ্চনের কাছ থেকে, তাহলেতো আর কথাই নেই!

সম্প্রতি অমিতাভ টুইট করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। প্রশংসা করেছেন সিনেমার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়েরও। নিঃসন্দেহে টিম ‘দৃষ্টিকোণ’র কাছে এই শুভেচ্ছা বার্তা একটি বড় পাওনা।

উল্লেখ্য, সিনেমাতে আবারও একবার অনস্ক্রিনে একসঙ্গে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। এর আগে, দৃষ্টিকোণ সিনেমাতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার জুটির রসায়ন নিয়ে ভূয়সী প্রসংশা করেন প্রসেনজিতের স্ত্রী অর্পিতা। তিনিও এই সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন বলে জানিয়েছেন।

সিনেমাতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করেছেন চূর্নী গঙ্গোপাধ্যায়। সিনেমাটিতে প্রসেনজিতের লুক নিয়েও বেশ পরীক্ষা নীরিক্ষা চালানো হয়েছে।

সূত্র : অন ইন্ডিয়া।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top