মীমের রুপের জৌলুস একটু বেশিই বটে!

বিদ্যা সিনহা সাহা মীমের রূপের জৌলুস একটু বেশিই বটে! এমনটাই অভিযোগ তুলেছেন ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা রাজা চন্দ! টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

জানা গেছে, রাজা চন্দর পরিচালনায় ‘রকেট’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন মীম। আগামী ১৩ জুলাই থেকে এর দৃশ্যধারণ শুরু হবে কলকাতায়। এতে তাকে দেখা যাবে মধ্যবিত্ত পরিবারের মেয়ে টিনা চরিত্রে। কিন্তু মধ্যবিত্ত মেয়েদের তুলনায় তিনি বেশি ঝলমলে। ছবিটিতে তাকে কেমন দেখাবে সে পরীক্ষায় আসার পর এটা চোখে পড়ে সংশ্লিষ্টদের। এ কারণে তার রূপটা কায়দা করে কমিয়ে দেওয়া হয়েছিলো।

সম্প্রতি মীমকে নিয়ে আরেক সমস্যায় পড়েছেন রাজা চন্দ। কারণ এই লাক্স-চ্যানেল আই মহাতারকা মহড়া করতে গিয়ে দিনভর কিছুই খাননি। এ কারণে পরিচালক ভাবতেন, যেকোনো সময় পড়ে যাবেন তিনি! রাজা বলেছেন, ‘আমি তো ভয় পেতাম, মনে হতো এই বুঝি অজ্ঞান হয়ে যাবে মীম!’

এদিকে মিম বলেছেন, ‘টিনার সাজগোজের পরিকল্পনা আমার ভালো লেগেছে। রাজদার সঙ্গে চিত্রনাট্য নিয়ে বসেছি, কয়েক ঘণ্টা মহড়াও করেছি। আশা করি, তার প্রত্যাশা পূরণ করতে পারবো।’

যৌথ প্রযোজনার ছবি ‘রকেট’-এ মিমের সহশিল্পী ওপারের সোহম। এ ছাড়া নেতিবাচক পুলিশ কর্মকর্তার ভূমিকায় থাকছেন অমিত হাসান। আর দিতি অভিনয় করবেন আনোয়ারের (খরাজ মুখোপাধ্যায়) স্ত্রীর চরিত্রে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top