আপনার শিশুর শীত পোশাকের কথা ভেবেছেন কী?

শীতের কাপড়ে সবাই স্টাইল করতে স্বাচ্ছন্দবোধ করেন। শীতের পোশাকে সবাই নিজেকে ফ্যাশনেবলভাবে উপস্থাপন করতে পছন্দ করেন। শরীরে পোশাকের আধিক্যই এই ফ্যাশন তৈরিতে সাহায্য করে। এর বাইরে কিন্তু শিশুরাও নয়। নিজেদের পাশাপাশি বাবা মায়েরা তাদের বাচ্চাদেরকেও ফ্যাশনেবলভাবে সবার সামনে উপস্তাপন করতে চান। বড়রা তো শরীরে শাল চড়াতে পারেন। কিন্তু শিশুরা? তাদেরকে সোয়েটার, কার্ডিগান অথবা জ্যাকেট পরেই চালাতে হয়।

এবারের শীতে বাচ্চাকে কি পোশাক কিনে দেয়া যায় তাই নিয়ে হয়তো অনেক বাবামাই চিন্তিত। সেই বাবা মায়ের জন্যই এবারের আয়োজন বাচ্চাদের শীতের পোশাক। আসুন জেনে নেয়া যাক কোথায় পাবেন বাচ্চাদের পোশাকগুলো। কি পরাতে পারেন আপনার বাচ্চাকে? এই শীতে আপনার ছেলে শিশুটিকে পরাতে পারেন ফুল হাতা শার্ট, সোয়েটার সেট, জ্যাকেট। আর মেয়ের জন্য টপ স্টাইলের সোয়েটার, হালো কিটি বারবি জ্যাকেট, কান টুপি।

আর একটু বড় মেয়েদের জন্য ফুল হাতা টপস, জীন্স, ওভার কোট লং অথবা শর্ট। রং কোটি, কান টুপি, মাফলার, লেদার জ্যাকেটসহ কার্ডিগান। আর ছেলেদের জন্য, ফুল হাতা সোয়েটার, জ্যাকেট, জিন্স প্যান্ট, ফুল হাতা গেঞ্জি, ব্লেজার।

এগুলো সবই পাবেন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর লেভেল ওয়ানে। বিভিন্ন দামের এসব শীতের পোশাকের দামও ভিন্ন ভিন্ন। তাই একটু ঘুরে আগে কিছুটা ধারনা নিয়ে তারপর দরদাম করেই কিনে ফেলুন। আপনার প্রিয় মানুষটার জন্য সুন্দর সুন্দর সব ফ্যাশনেবল শীতের পোশাক রয়েছে আপনার হাতের নাগালেই।

তবে বাচ্চাদের শীত পোশাক কেনার সময় মনে রাখবেন তা যেন অবশ্যই কালারফুল হয়। কারণ সব বাচ্চাই উজ্জ্বল রঙ পছন্দ করে থাকে।

দরদাম:

র‌্যাম্পারগুলো পেড়বে ১০৫০ টাকা, সোয়েটার সেট পড়বে ৮৫০ থেকে ১০৫০ টাকা। হুডিসহ জ্যাকেটের দাম পড়বে ১৮৫০টাকা। মেয়েদের টপস হ্যালোকিটি সোয়েটার এর দাম হবে ১৬৫০ থেকে ১৮৫০ টাকা।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top