কোন বয়সে মেয়েদের যৌন চাহিদা সর্বাধিক হয়, জানেন কি

অভিজ্ঞতা এবং গবেষণা দুইই বলছে সাধারণত পুরুষদের তুলনায় মহিলাদের যৌন চাহিদা অনেক বেশি হয়। তবে মহিলাদের মধ্যে যেকোনও বিষয়ে চেপে রাখার এক অসামান্য ক্ষমতা থাকার কারণে অনেক পুরুষ সঙ্গীই বিষয়টি আঁচ করতে পারেন না। কিন্তু গবেষণা বলছে একটি নির্দিষ্ট বয়সের পর যে কোনও মহিলার যৌন চাহিদা একেবারে সর্বোচ্চ সীমায় পৌঁছায়। তখন তাঁদের পক্ষে বিষয়টি চেপে রাখাও বেশ দুষ্কর হয়ে দাঁড়ায়।

সমীক্ষায় দেখা গিয়েছে ২৭ থেকে ৪৫ বছরের মহিলাদের মধ্যে যৌন তাড়না সবথেকে বেশি থাকে। এই বয়সেই মহিলারা তাদের পুরুষসঙ্গীর সঙ্গে আরও বেশি করে ঘনত্ব বাড়াতে ইচ্ছা প্রকাশ করেন। তাঁদের যৌন আবেদনও এই বয়সেই সর্বোচ্চ সীমায় পৌঁছায়। অন্যদিকে ছেলেরা ৩০-এর পর থেকেই তাঁদের যৌন ক্ষমতা একটু একটু করে হারাতে থাকেন।

সমীক্ষা বলছে, একজন পুরুষের যৌন জীবন অনেক তাড়াতাড়ি শুরু হয়, আর একজন নারীর যৌন জীবন শুরু হতে হতেই অনেকটা সময় লেগে যায়। ভারতে যা সমাজ ব্যবস্থা সেক্ষেত্রে এই কথাটি আরও বেশি প্রযোজ্য। তাই পুরুষের চাহিদাও ফুরিয়ে যায় দ্রুত। কিন্তু নারীর চাহিদা অনেকদিন পর্যন্ত থাকে। একটা সময়ের পর সে পাগল হয়ে যৌন চাহিদা পুরণের তাগিদে। তখনই দুয়ারে এসে দাঁড়ায় পরকীয়ার মতো সমস্যা। কারণ একটা সময়ের পরে তাঁদের কামুক প্রকৃতি তাঁদের একাধিক পুরুষের সঙ্গে যৌন মিলনের আকঙ্খা বাড়িয়ে তোলে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top