‘আমরা বিয়ে করেছি’, প্রেমিক বাপ্পীকে বলেছিলেন মুনিয়া

মোসারাত জাহান মুনিয়াকে নিয়ে মুখ খুলেছেন তার সাবেক প্রেমিক অভিনেতা বাপ্পী রাজ। জানিয়েছেন তার সঙ্গে মুনিয়ার গভীর প্রেমের কথা। সময় নিউজকে বাপ্পী জানান, তার সঙ্গে গভীর সর্ম্পক ছিল মুনিয়ার।

মুনিয়ার বিষয়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) মুঠোফোনে সময় নিউজকে বাপ্পী রাজ জানান, ‘২০১৭-১৮ সালে, দুই বছর আমাদের সম্পর্ক ছিল। আমি মন থেকে ওকে পছন্দ করতাম। আমার পুরো পরিবার বিষয়টি জানত। সম্পর্কের মাঝে হঠাৎ গ্যাপ হয়ে গেল। তারপর মুনিয়া কোথায় যেন হারিয়ে গেল। গত বছর আমি খুলনাতে ছিলাম। এখনও খুলনাতেই আছি। তখন বলেছিল, আমরা বিয়ে করেছি। তারপরও চার-পাঁচদিন টানা কথা হয়েছিল আমাদের, ও সেখান থেকে বেরিয়ে আসতে চাইছিল। তারপর আবার রাগ করে ব্লক করে দেয়।’

তখন কাকে বিয়ে করেছিল মুনিয়া? উত্তরে বাপ্পী রাজ বলেন, ‘যে শিল্পপতির সঙ্গে এখন ওকে নিয়ে আলোচনা হচ্ছে তাকে বিয়ে করেছিল। মুনিয়ার সঙ্গে আমার শেষ কথা হয়েছিল গত বছর ফেব্রুয়ারিতে। তখন সে বিয়ের কথাটি বলেছিল। গুলশানের একটি ফ্ল্যাটে থাকত বলেও আমাকে জানিয়েছিল। সে ওই লাইফ থেকে মুক্তি চাচ্ছিল, সাধারণ লাইফে ফিরে আসতে চাইছিল।’

বাপ্পী রাজ আরও জানান, একাধিক প্রেমের সম্পর্ক ছিল মুনিয়ার। সে বেশ আড্ডাবাজ ছিল। ঢাকাই সিনেমার এক নায়কের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর বাপ্পী রাজের সঙ্গে পরিচয় হয় মুনিয়ার। পরিচয় থেকে গভীর প্রেম। তাকে বিয়েও করতে চেয়েছিল বাপ্পী রাজ।

রাজধানীর গুলশানে একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এক শিল্পপতিকে আসামি করে থানায় মামলা করেন মুনিয়ার বড় বোন।

মুনিয়ার বড় বোনের অভিযোগ, ভিকটিমের সঙ্গে দুই বছরেরও বেশি সময় ধরে পরিচয় এবং সম্পর্ক ছিল মুনিয়ার। একপর্যায়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। মুনিয়া কুমিল্লা চলে যায় এবং পুনরায় ঢাকায় আসেন। পরবর্তীতে মুনিয়া তার বোনকে ফোন করে জানান, তার জীবনে যে কোনো সময় যে কোনো কিছু ঘটতে পারে।

পুলিশ জানায়, দেশের একটি শীর্ষস্থানীয় শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) সঙ্গে মুনিয়ার পরিচয় ছিল। সে গুলশান ২-এর ১২০ নম্বর সড়কে একটি ফ্ল্যাটে একাই থাকত। ওই ফ্ল্যাটে যাতায়াত ছিল ওই শিল্প গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top