এবার বিয়ে করবেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

জাতীয় নির্বাচনে দ্বিতীয় দফায় জেতার পর নিজের বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছিলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরডার্ন। তবে কবে বিয়ে করবেন তা তখন জানান নি তিনি। এবার নিজেই পরিষ্কার করলেন নিজের বিয়ের কথা।

বুধবার (১১ নভেম্বর) নিউ প্লাইমাউথ শহরে নিজের বিয়ের ব্যাপারে দেশটির গণমাধ্যমকর্মীদের জেসিন্ডা বলেন, সঙ্গী ক্লার্ক গেফোর্ডের সঙ্গে বেশ কয়েকটি পরিকল্পনা আছে আমার। বিয়ের আয়োজন সম্পর্কে পরিবার ও বন্ধুদের বিস্তারিত জানাবো।

জানা গেছে, ৪০ বছর বয়সী জেসিন্ডা আরডার্ন ৪৪ বছর বয়সী টেলিভিশন উপস্থাপক ক্লার্ক গেফোর্ডের সঙ্গে বাগদান সম্পূর্ণ করেছেন। এই দম্পতির দু বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।

প্রধানমন্ত্রী জেসিন্ডা এর আগে বলেছিলেন তিনি ও গেফোর্ড সাধারণ নির্বাচনের আগে বিয়ে করবেন না। তাই নির্বাচনের পর সুযোগ পেয়ে বুধবার সাংবাদিকরা তার কাছেই তার বিয়ের খবর জানতে চান।

২০১২ সালের একটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আরডার্ন ও গেফোর্ডের প্রথম দেখা হয়েছিল। এরপর প্রেম থেকে পরিণয়, ২০১৮ সালের জুনে জেসিন্ডা প্রথম সন্তানের জন্ম দেন। পরে তিনি শিশুসহ নিউইয়র্কের জাতিসংঘের সম্মেলনেও যোগ দিয়েছিলেন।

বিশ্বের ইতিহাসে প্রধানমন্ত্রীর মতো পদে থেকে মা হওয়ার দ্বিতীয় ঘটনা ছিল এটি। প্রথম জন ছিলেন পাকিস্তানের দু’বারের প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top