যে ৫ টি মিথ্যে বলে আপনাকে ধোঁকায় ফেলছেন আপনার প্রেমিকা

প্রেমিকাকে একবারেই বুঝতে পারেন না বলে অনেক প্রেমিকই যন্ত্রণায় থাকেন। কারণ প্রেমিকার কথার সাথে হ্যাঁ মিলিয়েও মাঝে মাঝেই প্রেমিকার রোষানলে পড়তে হয়। তখন অনেকেই ভাবেন আমি কি করেছিলাম। কোন উপায়ে প্রেমিকা আসলেই কি বলছেন এবং কোন কথাটি সত্য বলছেন তা জানা যাবে তা নিয়ে গবেষণায় নেমে যান।

যদি প্রেমিকাকে বুঝতে চান তাহলে জেনে রাখুন আপনার প্রেমিকা আপনাকে ধোঁকায় ফেলার জন্যই বলে থাকেন মিথ্যে কথা। এই মিথ্যেগুলো আপনাকে বলেন, কারণ তিনি দেখতে চান আপনি তার মনের কথাটি বুঝতে পারেন কিনা। যদি পেরে যান তাহলে তো বেঁচে গেলেন। আর যদি বুঝতে না পারেন তাহলে আপনার জন্য রয়েছে একরাশ অভিমান।

১) ‘আমি ঠিক আছি’

আপনি যদি তার মনের ভাব কিছুটা আঁচ করতে পেরে জিজ্ঞেস করেন কোনো সমস্যা হয়েছে কিনা তার, যদি তিনি উত্তর দিয়ে থাকেন, ‘আমি ঠিক আছি’ তাহলে ভুলেও রিলাক্স হয়ে চুপচাপ বসে যাবেন না। কারণ তিনি মিথ্যে বলেছেন। তিনি চান আপনি বুঝে নিন তিনি ঠিক নেই এবং কারণটা খুঁজে বের করুন।

২) ‘তোমার যেটা ভালো মনে হয় করো’

কোথায় যাওয়া যায়, কি খাওয়া যায়, কোন কাজটি করা যায় তা নিয়ে প্রেমিকাকে প্রশ্ন করলে তিনি উত্তর দেবেন, ‘তোমার যা ভালো মনে হয় করো’। কিন্তু আপনি যদি আপনার মতো করে চলেন তাহলে কিন্তু বিপদে পড়ে যাবেন আপনি। তার এই কথা বলার অর্থ হচ্ছে, ‘তুমি কি জানো না আমি কি পছন্দ করি? তুমি আমার পছন্দটাই পছন্দ করো’।

৩) ‘আচ্ছা যাও, মজা করো’

বন্ধুবান্ধবের সাথে ঘুরতে যাচ্ছেন, কিংবা নাইটআউট। প্রেমিকা হাসি মুখেই বললেন ‘যাও মজা করো’। প্রেমিকার হাসি দেখে ভুলে যাবেন না তার কথা। তিনি আপনাকে বলেছেন ঠিকই কিন্তু প্রেমিকা সবসময়েই চান আপনি শুধু তার সাথেই সর্বোচ্চ মজা করুন। যদি বিপদে পড়তে না চান এবং এই ধোঁকা থেকে বাঁচতে চান তাহলে ঘুরতে যাওয়া এবং নাইটআউটের ফাঁকেই তাকে ফোন করে বলুন, ‘অনেক মিস করছি, তুমি থাকলে ভালো লাগতো’।

৪) ‘আমি তোমার উপরে রেগে নেই একেবারেই’

প্রেমিকারা কখনোই বলবেন না তিনি আপনার উপরে রাগ করে আছেন। কিন্তু তিনি ঠিকই আপনার উপরে প্রচণ্ড অভিমানে রাগ করে আছেন। সুতরাং ধোঁকায় পড়তে যাবেন না। রাগের কারণ খুঁজে বের করার চেষ্টা করুন এবং প্রয়োজনে ‘দুঃখিত’ বলুন।

৫) ‘সব ঠিক আছে’

প্রেমিকার মুখের ‘সব ঠিক আছে’ কথাটি সবচাইতে বড় মিথ্যে কথা। এই কথার অর্থ, ‘কিছুই ঠিক নেই, তুমি যদি ঠিক না করতে পারো তাহলে সমস্যা আছে’। তাই সব ঠিক আছে কথার ধোঁকায় পড়তে যাবেন না।

সূত্রঃ দ্য টাইমস অফ ইন্ডিয়া

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top