প্রেমিকার মুখে যে ৭টি কথা শুনতে ভালোবাসে ছেলেরা

প্রশংসা শুনতে কার না ভাল লাগে! আর যদি তা হয় প্রিয় মানুষের মুখ থেকে, তবে তো কোন কথা নেই।  ছেলেরা তার প্রিয় মানুষটির কাছ থেকে  কিছু প্রশংসাকথা শুনতে চায়। timesofindia এর মতে ছেলেরা কিছু কথা তার প্রেমিকের কাছ থেকে শুনতে চায় যা সে কখনও মুখে প্রকাশ করে না। সে চায় সেটি তার প্রিয় মানুষটি বুঝে নিক। জেনে নিন এমনই কিছু কথা যা ছেলেরা  তার প্রিয় মানুষটির মুখে শুনতে চায়।

১। ‘বয় ফ্রেন্ড’ সম্বোধন করা

ছেলেরা বয় ফ্রেন্ড শব্দটি শুনতে পছন্দ করে থাকে। আপনি আপনার বন্ধুদের কাছে তাকে বয় ফ্রেন্ড বলে পরিচয় করিয়ে দিন, আর দেখুন সে কি পরিমাণে খুশি হন। তবে হ্যাঁ কেউ কেউ এর ব্যতিক্রম হয়ে থাকতে পারে।

২। প্রশংসা করা

স্বভাবত প্রত্যেক মানুষ প্রশংসা শুনতে পছন্দ করে। আপনার প্রেমিকও এর ব্যতিক্রম নয়। তার পোশাক, রুচির, প্রশংসা করুন। এমনকি খুব ছোট কোন বিষয় হলেও আপনি তা বলুন। দেখবেন আপনার প্রেমিক অনেক খুশি হয়ে যাবে এই ছোট খাটো বিষয়গুলোতে।

৩। আপনার কম মেকআপ করা মুখ

আপনি কি অনেক মেকআপ করতে পছন্দ করেন? এমনকি ডেটিং এ মেকআপ করে যান? তবে জেনে রাখুন ছেলেরা প্রেমিকার অতিরিক্ত মেকআপ পছন্দ করে না। মুখে না বলেও তারা এটি পছন্দ করে থাকে না।elitedaily মতে বেশিরভাগ প্রেমিক তার প্রেমিকাকে সাধারণভাবে দেখতে পছন্দ করে।

৪। প্রেমিকরা চায় তার বন্ধুরা প্রেমিকাকে পছন্দ করুক

বেশিরভাগ প্রেমিকরা চায় তার প্রেমিকাকে তার বন্ধুরা পছন্দ করুক। সে হয়তো নিরাপত্তাহীনতায় ভুগতে পারে, তবুও প্রেমিক মনে চাবে আপনাকে সবাই পছন্দ করুক। এতে সে গর্ব বোধ করে।

৫। আপনি পরিবারের সাথে সারাক্ষণ থাকা

আপনার প্রেমিক আপনার পরিবারকে পছন্দ করবে কিন্তু সে কখনই চাইবে না আপনি সব সময় পরিবারের সাথে সময় কাটান। elitedaily.com এক গবেষণায় দেখেছেন যে প্রতিটি প্রেমিক তার প্রেমিকার পরিবারকে পছন্দ করে কিন্তু সে তার পরিবারের সাথে ছুটি কাটাতে পছন্দ করে না।

৬। আপনাকে হারানোর ভয়

ভালবাসার মানুষকে হারানোর ভয় সবার মাঝে কাজ করে। আপনার প্রেমিক এর ব্যতিক্রম নয়। হয়তো সে আপনার মত প্রকাশ করে না, কিন্তু আপনাকে হারানোর চিন্তা তার মাঝে সব সময় কাজ করে এমনটি প্রকাশ করেছেন timesofindia

৭। সমর্থন

anewmode.com এর মতে যেকোন সম্পর্কে একে অপরের সমর্থন থাকাটা খুব বেশি জরুরি। ছেলেরা সব সময় তার প্রিয় মানুষটির কাছ থেকে সমর্থন আশা করে। এমনকি যদি সে কোন কাজে ব্যর্থ হয়, সেক্ষেত্রেও সে তার প্রেমিকার সমর্থন আশা করে থাকে। আপনি তার কাজরে ওপর আস্থা রাখুন। তাকে উৎসাহ দিন। এই ছোট সমর্থনটুকু আপনাদের সম্পর্ককে আরও মজবুত ও দৃঢ় করে তুলবে।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top