মনের মানুষ দূরে, তবু তো মনে; হোক ভ্যালেন্টাইন

কর্মসূত্রে আপনারা দু’জন দু’জায়গায়। কাজের চাপে ছুটি পাওয়া যায়নি। তাই ভ্যালেন্টাইন ডে-টা যে একসঙ্গে কাটাবেন সে উপায়ও নেই। মন খারাপ নিশ্চয়? একদম নয়। বন্ধু-বান্ধবীরা ভ্যালেন্টাইন ডে-তে কী পরিকল্পনা করল তা না ভেবে সাজিয়ে তুলুন আপনাদের ভ্যালেন্টাইন ডে-ও। রইল ছোট্ট কিছু টিপস-

ঘুম ভেঙেই বলা “I LOVE YOU”-  দিন শুরু হোক ভালোবাসার মানুষের ছোট্ট একটা ফোন কলে। ফোনটা ধরতেই শুধু একটাই কথা “I Love You”।

গুড মর্নিং গিফ্ট- যা যা ভালোবাসে আপনার সঙ্গী, এক এক করে কিনে ফেলুন সব। তারপর সুন্দর করে প্যাকেট করে পাঠিয়ে দিন ক্যুরিয়ারে। বলে দেবেন, ঠিক সকালবেলা যেন উপহারটা পৌঁছে যায় আপনার মনের মানুষের কাছে।

ঘণ্টায় ঘণ্টায় SMS বা হোয়াটসঅ্যাপ- অনেক সুন্দর সুন্দর স্মৃতি আছে আপনাদের দুজনের। রয়েছে অনেক ছবিও। কাজের ফাঁকে প্রতি ঘণ্টায় SMS কি হোয়াটসঅ্যাপে সেইসব স্মৃতি, ছবি ভাগ করুন আপনারা দুজনে মিলে।

স্কাইপ ডিনার- একসঙ্গে রেস্তরাঁয় গিয়ে ডিনার হল না বলে মনখারাপ নয়। বাড়িতেই আয়োজন করে ফেলুন ক্যান্ডেল লাইট স্কাইপ ডিনারের। একটু তাড়াতাড়ি অফিস থেকে ফিরে ঘরটাকে সাজিয়ে ফেলুন। তারপর স্কাইপ চালিয়ে একসঙ্গে হোক রান্না। আর তারপর মুখোমুখি বসে গল্প করতে করতে জমিয়ে রাতের আহার!

সারপ্রাইজ ভিজিট- ভ্যালেন্টাইনে ছুটি পেলেন না বলে মন খারাপ নয়। যত তাড়াতাড়ি সম্ভব একটা ছুটি নিয়ে সারপ্রাইজ ভিজিট দিন সঙ্গীকে। পারলে কোথাও গিয়ে ঘুরে আসুন তখন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top