বিজয় আয়োজনে রঙ বাংলাদেশে মুক্তির গান

এই ডিসেম্বরে বিজয় উদযাপন মাত্রাময় হোক রঙ বাংলাদেশ’র পোশাকে। বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। মুক্তিযোদ্ধাদের অনুপ্রাণিত করতে অন্য অনেক উপাদানের সঙ্গে ছিল মুক্তির গান। এই বিশেষ বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। নির্দিষ্ট তিনটি রঙ সাদা, লাল ও সবুজে ফুটেছে বিজয়ের নকশা। সবুজ আর লালের নানা শেডও এক্ষেত্রে পরিপূরক হয়েছে।

ট্র্যাডিশনাল পোশাকেই সাজানো হয়েছে বিজয় দিবসের সংগ্রহ। বিশেষত স্ক্রিনপ্রিন্ট করা শাড়ি আর পাঞ্জাবি এই কালেকশনের মূল আকর্ষণ। শাড়ি আর পাঞ্জাবির জমিনে স্ক্রিনপ্রিন্ট করা হয়েছে মুক্তির গান। আর শাড়ির আঁচল সাজানো হয়েছে পতাকার নান্দনিক নকশায়। সুতি এই কালেকশনে শাড়ির দাম ১৭০০-২৫০০ টাকা। আর পাঞ্জাবি ৯৫০-১২৫০ টাকা।

ছবি: সংগৃহীত

একই বিষয়কে নকশায় রূাপন্তর করে তৈরি করা হয়েছে সিঙ্গেল কামিজ। সবুজের শেডের সঙ্গে জুটি বেঁধেছে লাল। কাট আর প্যাটার্ন নির্ভর এই কামিজ কালেশনের দাম ১২৫০-২৫০০ টাকা। এছাড়া থ্রি-পিসে লাল ওড়নাকে পতাকার আদলে তৈরি করা হয়েছে। কামিজ আর সালোয়ারের নকশা ফুটিয়ে তোলা হয়েছে সবুজের আকর্ষণীয় ব্যবহারে।

এই কালেকশন কেবল বড়দের নয়। আছে ছোটদের জন্যও। সবুজ, লাল ও টিয়ায় দারুণ সব পোশাক করা হয়েছে মেয়েদের জন্য। ছেলে ও বাচ্চাদের পাঞ্জাবি করা হয়েছে চমৎকার সব কাটে। বাচ্চাদের কালেকশনের দাম ৭০০-১২০০ টাকা। এর পাশাপাশি রঙ বাংলাদেশ’র নিয়মিত সব কালেকশন তো থাকছেই। আছে দারুণ সব শীত কালেকশন। বিশেষত এবার করা হয়েছে আকর্ষণীয় সব শাল।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top