অফিস চত্বরেই সহকর্মীর সঙ্গে খুনসুটি? এই বিষয়গুলি খেয়াল রাখুন, নইলে ঘোরতর বিপদ

সকালে উঠেই কোনওরকমে অফিসে দৌড়। তারপরে সারাদিন কাজের চাপ। বাড়ি ফিরে রাতঘুম দিয়ে ফের পরের দিন অফিস। রোজকার এই স্ট্রেস থেকে মুক্তি পেতে অনেক মানুষ কত কিছুই না করেন! এই পরিস্থিতিতে সহকর্মীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনাও নতুন কিছু নয়। এরপর সেই সম্পর্ক ধীরে ধীরে আরও গাঢ় হয়। অফিস চত্বরে খুনসুটি, কিংবা সুযোগ পেলেই শারীরিক সম্পর্ক— এমন ঘটনাও ঘটে থাকে। আর এখানেই আপত্তি জানাচ্ছেন বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞরা জানাচ্ছেন, অফিসে গিয়ে এই সম্পর্কে জড়িয়ে পড়া পর্যন্ত ঠিক আছে। কিন্তু তাই বলে, অফিস চত্বরেই যদি সহকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, তবে ঘোরতর সমস্যায় পড়তে পারেন আপনি। তবে নিতান্তই যদি এরকম কোনও দুঃসাহসিক কাজ করতে চান তবে সতর্ক থাকুন এই বিষয়গুলি নিয়ে।

সিসিটিভি ক্যামেরা থেকে সাবধান: আপনি জানেন না আপনার অফিসের ঠিক কোন কোন জায়গায় সিসিটিভি ক্যামেরা লাগানো রয়েছে। সহকর্মীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় যদি আপনি ধরা পড়ে যান, তবে আপনি এবং আপনার সহকর্মীর দুজনেই চাকরিটা হারাতে পারেন। অন্যদিকে এই ফুটেজ যদি অফিসের কোনও অন্য ব্যক্তির হাতে পড়ে, তবে সে আপনাকে ভবিষ্যতে ব্ল্যাকমেলও করতে পারে।

অন্যান্য সহকর্মীদের থেকে সাবধান: আপনার অন্যান্য সহকর্মীদের থেকেও আপনাকে সাবধানে থাকতে হবে। এমনটা হতেই পারে যে আপনার অন্য কোনও সহকর্মী আপনাকে ঘনিষ্ঠ মুহূর্ত কাটানোর সময় দেখে ফেললেন। কেননা ঘনিষ্ঠ মুহূর্ত কাটানোর সময় মানুষ অন্য এক জগতে হারিয়ে যায়। আর সেই সময়ে ঘরে কেউ এলে, তা টের পাওয়া মুশকিল। আপনার সহকর্মী হয়তো আপনাকে তখন কিচ্ছু বলবেন না। কিন্তু পরে এই নিয়ে আলোচনা হতেই পারে।

ফাঁদ থেকে সাবধান: অফিসের ভিতরেই ঘনিষ্ঠ মুহূর্ত কিন্তু ফাঁদও হতে পারে। আপনি হয়ত ভাবছেন যে আপনার সহকর্মীর আপনার প্রতি ভালবাসা রয়েছে। অথচ আপনার সহকর্মী কিন্তু আপনাকে বিপদে ফেলার জন্য সমস্ত প্ল্যান তৈরি করে রেখেছেন। কিংবা আপনার সহকর্মী হয়তো আপনার সঙ্গে স্রেফ গেম খেলছেন।

অতএব অফিস চত্বরে সহকর্মীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটানোর আগে সাবধান থাকুন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top