রেস্টুরেন্ট যখন বিয়ে বাড়ি

বিয়ে বাড়ির খাওয়া মানের কবজি ডুবিয়ে খাওয়া। জামাই আদরের সাথে কাচ্চি, খাসির রেজালা, মুরগির রোস্ট, গ্লাস ভর্তি বোরহানি, আলুবোখারার চাটনি, জর্দা, ফিরনী, মিষ্টি আর খাওয়া শেষে একটা মিষ্টি পান তো হতেই হবে। কিন্তু রোজ রোজ কি আর বিয়ের দাওয়াত পাওয়া যায়। তার ওপর গিফট কিনতে গেলে তো পকেট ফাঁকা। তাহলে উপায় কি?

একদম বিয়ে বাড়ির আদলে ধানমন্ডির জিগাতলায় চালু হয়েছে বিয়ে বাড়ি রেস্টুরেন্ট। এখানে ঢোকার পর আপনি ঘুণাক্ষরেও টের পারবেন না যে এটা রেস্টুরেন্ট। সম্পূর্ণ বিয়ে বাড়ির পরিবেশ। কেউ খাচ্ছে, কেউ গল্প করছে, বর-বধূর স্টেজ সাজানো, সুন্দর ডেকোরেশন, সাজানো গোছান পরিবেশ চলছে ধীরে ধীরে বিয়ের মিউজিক।

অনেক দিন যখন বাড়িতে খেয়ে খেয়ে এক ঘেয়েমি চলে আসছে আবার তেমন কোন বিয়ের দাওয়াতও নেই তখন আর দেরি না করে খাবারের স্বাদে একটু পরিবর্তন আনতে চলে আসতে পারেন বিয়ে বাড়িতে। কাচ্চি বিরিয়ানি, বিফ তেহারি, মোরগ পোলাও, প্লেইন পোলাও, সবজি পোলাও, বিয়ে বাড়ির স্পেশাল কাচ্চি বিরিয়ানি, বিয়ে বাড়ির স্পেশাল বুটের ডাল, বিয়ে বাড়ির স্পেশাল মাটন লেগ রোস্ট , বিফ ভুনা, আচারি বিফ, বিয়ে বাড়ির স্পেশাল চিকেন রোস্ট, চিকেন ঝাল ফ্রাই, রুপচাদা ফ্রাই, ইলিশ ফ্রাই, রুই ফ্রাই, চিংড়ির মালাইকারি, ডিমের কোরমা, সবজি, জালি কাবাব, শামী কাবাব, বোরহানি, জর্দা আর মিষ্টি মিঠাই তো আছেই।

বিয়ে বাড়ির আসল পরিবেশ আনার জন্য অতিথীদের জন্য আয়োজন করা হয়েছে শরবত এ উৎসব, জামাই বউ ফুচকা, পান বাহার ইত্যাদি আলাদা আলাদা স্টল।

বিয়ে বাড়ির এই আনন্দঘন পরিবেশে বিয়ে বাড়ির খাবারের স্বাদ নিতে আপনাকে চলে আসতে হবে ধানমন্ডির জিগাতলায়। জিগাতলার বাস স্ট্যান্ডের পাশেই কেয়ারী ক্রিসেন্ট বিল্ডিং এর ৮ম তলায় আপনার জন্য অপেক্ষা করছে বিয়ে বাড়ি রেস্টুরেন্টের জামাই আদর।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top