‘কোরআন-হাদিস অনুসরণ করলে ইসলামের নামে যে ধ্বংসলীলা চলছে তা হতো না’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, অনেকে বলে আমি নাকি মৌলভী হয়ে গেছি। আসলে তা না। আমি আল্লাহকে বেশি ভালোবাসি। আমি সব ধর্মকে সম্মান করি। মানুষ যদি যথাযথভাবে কোরআন পড়তো আর হাদিস অনুসরণ করতো তাহলে এখন ইসলামের নামে যে ধ্বংসলীলা চলছে তা হতো না।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে নারায়ণগঞ্জ নিউ সমবায় ভবনে স্বাধীনতা চিকিৎসা পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রীর নাম উল্লেখ করে তিনি বলেন, ওনার মতো আল্লাহ ওয়ালা আমি খুবই কম দেখেছি। বাবা-মায়ের পর তার (প্রধানমন্ত্রী) সহচার্য পেয়ে আমার জীবন ধন্য হয়ে গেছে।

এ সময় শামীম ওসমান ‘সহজ কোরআন’ নামে ধর্মীয় গ্রন্থ দেখিয়ে বলেন, প্রধানমন্ত্রী আমাদের সংসদ সদস্যদের এ পবিত্র গ্রন্থ দিয়েছেন পড়ার জন্য।

তিনি বলেন, নারায়ণগঞ্জের পত্রিকা ও অনলাইনে আমি দেখেছি। আমার মতো হয়তো কেউ একজন এমন কিছু বক্তব্য দিয়েছেন যিনি নিজেও পেশায় ডাক্তার। তিনি এমন কিছু বক্তব্য দিয়েছেন, যে কারণে স্বাচিপের কেন্দ্রীয় নেতৃবৃন্দ হয়তোবা নিজেদের অবাক করেছে।

আমি দুঃখিত নারায়ণগঞ্জের কেউ যদি কোন কিছু বলে থাকে আর উনি যদি পেশায় ডাক্তার হন তাহলে আমার কিছু বলার নাই। যদি বলে থাকেন নারায়ণগঞ্জের একজন বাসিন্দা হিসেবে আমি আপনাদের সকলের কাছে স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি। ব্যক্তি বিশেষের কথায় আপনারা নারায়ণগঞ্জবাসীকে খারাপ দৃষ্টিকোণ থেকে দেখবেন না এটি প্রার্থনা করি।

তিনি বলেন, আশা করি আপনারা কারও ব্যক্তিগত বক্তব্যের কারণে নারায়ণগঞ্জবাসীকে ভুল বুঝবেন না। নারায়ণগঞ্জবাসী জানে কিভাবে মানুষকে সম্মান করতে হয়, নারায়ণগঞ্জবাসী জানে কীভাবে মানুষকে মূল্যায়ণ করতে হয়।

উল্লেখ, স্বাচিপের নারায়ণগঞ্জের দু’টি কমিটি রয়েছে। একাংশ বুধবার ইফতার মাহফিলের আয়োজন করে সেখানে প্রধান অতিথি ছিলেন মেয়র আইভী।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top