ছেলেকে টিভি-মোবাইল থেকে দূরে রাখতে অভিনেত্রী পূজার কৌশল

পশ্চিমবঙ্গের হার্টথ্রব অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়ের ছেলে কৃশবের বয়স এখন ৬ মাস। কিছুদিন আগেই মুখে ভাতও হয়ে গিয়েছে তার। তবে অন্য শিশুদের মতই ছোট্ট কৃশবের দুষ্টুমি বেড়েই চলছে। তাকে খাওয়াতে ব্যাপক হিমশিম খান অভিনেত্রী পূজা। তবে আর পাঁচজন মায়ের মতোই ছেলেকে খাওয়াতে কোনও চেষ্টারই ত্রুটি রাখেন না তিনি।

জিনিউজের খবরে বলা হয়, সম্প্রতি স্বামী কুনাল বর্মাকে নিয়ে নতুন এক কৌশল ব্যবহার করছেন পূজা। এটি টেলিভিশন চালিয়ে কিংবা মোবাইল দেখিয়ে নয়। সেসব থেকে ছেলেকে দূরেই রাখতে চান পূজা।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে কৃশবকে খাওয়ানোর একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। সেখানে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে নিয়ে খাওয়াচ্ছেন পূজা। তবে কৃশব যাতে বায়না না করে, তার জন্য ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা।

ভিডিওটি পোস্ট করে পূজা লিখেছেন, ”আমরা সবসময়ই বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম, বাবা-মা হিসাবে ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব”।

নিজের পোস্টে ছেলের হয়ে কুণালকে ধন্যবাদও জানিয়েছেন পূজা। বাবার নাচ দেখতে নাকি ছোট্ট কৃশব খুবই ভালবাসে। তাই বেশিরভাগ সময় তাকে এভাবেই খাওয়ানো হয় বলে জানিয়েছেন পূজা। অনুরাগীদের প্রতি অভিনেত্রী পূজার পরামর্শ, ‘নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন’।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top