ফের সম্প্রচারে আসছে ‘ফ্যামিলি ক্রাইসিস’

সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এনটিভি’র ‘ফ্যামিলি ক্রাইসিস’। করোনাভাইরাস ইস্যুতে এটির সম্প্রচার বন্ধ হয় গত ১ এপ্রিল। টানা চার মাস পর ফের সিরিজটি সম্প্রচারে আসছে।

বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেন এর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নির্মাতার ভাষ্যে, ‘‘করোনার কারণে ‘ফ্যামিলি ক্রাইসিস’ প্রচার বন্ধ ছিল সাময়িকভাবে। তবে ১১ আগস্ট থেকে এটি আবারও নিয়মিত সম্প্রচারে যাচ্ছে। আপাতত এটা আমাদের জন্য আনন্দের সংবাদ। আশা করছি এবারের পর্বগুলো আরও মজবুত হয়ে ধরা দেবে দর্শকদের কাছে।’’
রাজ জানান, ১১ আগস্ট থেকে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে সপ্তাহে তিন পর্ব করে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’।
গত বছর ১ এপ্রিল থেকে ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়। পারিবারিক নানা জটিলতা নিয়ে তৈরি তারকানির্ভর এই সিরিজটি প্রথম থেকে পায় জনপ্রিয়তা।
ঠিক এক বছরের মাথায় চলতি বছরের ১ এপ্রিল থেকে ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়। ওইদিন ১০৭তম পর্ব প্রচারের পর চ্যানেল কর্তৃপক্ষ এটি বন্ধের সিদ্ধান্ত নেয়।
নাটকটির নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তখন জানান, সম্প্রচার বন্ধের কারণ করোনাভাইরাস!
‘ফ্যামিলি ক্রাইসিস’ রচনা করছেন মারুফ রেহমান। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শর্মিলী আহমেদ, সোহেল খান, মুনিরা মুঠি, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, সারিকা সাবাহ, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা, রাইসা, সৌমিক প্রমুখ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top