বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে নতুন খবর দিলেন শ্রাবন্তী

এদিকে এমাসের শুরু থেকেই শোনা যেতে শুরু করেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েটাও নাকি ভাঙতে চলেছে। শ্রাবন্তী ও রোশন দুজনেই দুজনের ইনস্টাগ্রাম থেকে একে অপরের সঙ্গে প্রায় সব ছবিই সরিয়ে দিয়েছেন।

যদিও শ্রাবন্তী এখনও তাঁর ফেসবুকে রোশনের সঙ্গে তোলা একটি ছবিই প্রোফাইল পিকচার করে রেখেছেন। তবে রোশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই মুহূর্তে শ্রাবন্তীর কোনও ছবি নেই। এমনকি তাঁদের বিয়ের ছবিগুলোও সরিয়ে ফেলা হয়েছে। একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা। আর এরপরেই জল্পনা শুরু হয় অভিনেত্রীর তৃতীয় বিয়েটাও ভাঙছে।

যদিও এর আগে ছেলে অভিমন্যু বিষয়টির ইঙ্গিত দিয়েছেন। সেই সময় তিনি জানিয়ে ছিলেন- শিগগিরই আসছে বড় খবর। আর এই ঘোষণায় কৌতুহল আরও বেড়ে যায় ভক্তদের মধ্যে।

অভিমন্যুর ইনস্টাগ্রাম পোস্টের পরপরই সিনেপ্রেমীদের আলোচনায় উঠে আসে শ্রাবন্তীর বিচ্ছেদ। এবার বুঝি তৃতীয় বিয়েটাও টিকলো না!

যা কিছু রটে, তার কিছু বটেও। বিচ্ছেদের যে আলোচনা চলছে তার অবশ্য কারণও আছে। জানা গেছে- শ্রাবন্তীর সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন তলানিতে। সম্প্রতি সংবাদমাধ্যমকে তেমনই ইঙ্গিত দিয়েছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। জানিয়েছিলেন, তিনি ও শ্রাবন্তী পূজার সময় থেকেই আলাদা থাকছেন।

এরমধ্যেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চ্যাটার্জির একটি ভিডিও সামাজিক মাধ্যমে আলোড়ন তুলেছে। যা প্রকাশের পর নেটিজেনরা তাকে প্রশ্ন শুরু করেন, তার মা শ্রাবন্তী কি আবারও বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন?

তবে ও রকম কিছু নয়, খবর এসেছে ভিন্ন। রোববার (৮ নভেম্বর) নয়া খবর দিলেন শ্রাবন্তী। পূর্বনির্ধারিত সময়েই তিনি জীবনের নতুন মিশনের ঘোষণা দিলেন।

শ্রাবন্তী নিজেই ইনস্টাগ্রামে লাইভে এসে জানান, নতুন জিম খুলেছেন তিনি। নিজেকে ফিট রাখার জন্য এবং অবশ্যই পরিবারকে ফিট রাখার জন্য তিনি সবাইকে তার জিমে আমন্ত্রণ জানিয়েছেন।

এদিকে শ্রাবন্তীর নতুন ইনিংসকে স্বাগত জানিয়েছেন তার বন্ধু-অভিনেত্রী নুসরত জাহান৷ তিনি শ্রাবন্তীর এই জিম ভেঞ্চারের সাফল্য কামনা করেছেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top