করোনায় আক্রান্ত পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নাটোর-৩ এর সংসদ সদস্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এ তথ্য জানান।

তিনি বলেন, রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার সুস্থতা কামনায় সবার দোয়া চান আইসিটি প্রতিমন্ত্রী পলক।

এদিকে, পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার হাতে পাওয়া পরীক্ষার ফলাফলে প্রতিমন্ত্রীর করোনাভাইরাস পজিটিভ আসে। তবে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে প্রতিমন্ত্রী শাহরিয়ার তার গতকালের নির্ধারিত কর্মসূচি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শনে যেতে পারেননি।

প্রসঙ্গত, মে মাসে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসার বাবুর্চিসহ চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সে সময়ের পরীক্ষায় নেগেটিভ এসেছিল প্রতিমন্ত্রীর।

এদিকে করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ (স্বপন)। শুক্রবার হুইপ নিজে ফেসবুকে এক পোস্টে এ কথা জানিয়ে লিখেছেন, ‘আমি গতকাল থেকে করোনা আক্রান্ত। আমার স্ত্রী গত ১১ দিন ধরে আক্রান্ত। অনূগ্রহপূর্বক আমাদের জন্য দোয়া করবেন।’

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top