মামুনুলের শ্বশুর সেই ঝর্ণার বাবাকে আ’লীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত

ফরিদপুরের আলফাডাঙ্গায় হেফাজত নেতা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ।

বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত অনুমোদন দেওয়া হয়। একই সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগ চার নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি আমিনুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় ওই সভায়।

জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমান মুক্তিযোদ্ধা এবং সাবেক সেনা সদস্য। তিনি গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের চার নম্বর ওয়ার্ড এর সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, গত ১২ এপ্রিল ওলিউর রহমনকে কেন দল থেকে বহিষ্কার করা হবে না মর্মে কারণদর্শানো নোটিশ দেওয়া হয়। ওই নোটিশে সাত দিনের মধ্যে বক্তব্য দেওয়ার সময় দেওয়া হয়। গত সোমবার ১৯ এপ্রিল ওই সাতদিন অতিবাহিত হয়ে গেছে। জবাব না পেয়ে বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী সভায় ওলিউরকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। একই সঙ্গে চার নম্বর ওয়ার্ডের জ্যেষ্ঠ সহ-সভাপতি আমিনুল ইসলামকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে বক্তব্য দেন সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সুজা মিয়া, খান আমিরুল ইসলাম, আব্বাস উদ্দীন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক আনিচুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top