মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পাচার : কারাগারে সৌমিক

মুভমেন্ট পাস ব্যবহার করে হেরোইন পাচারের অভিযোগে করা মামলায় মাদককারবারী চক্রের সদস্য মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২৩ এপ্রিল) আসামি সৌমিককে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে মামলার তদন্তকারী কর্মকর্তা তার সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন।

এ সময় আসামিপক্ষ রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোহাম্মদপুর থানার টাউনহল মার্কেটের সামনে পাকা রাস্তার ওপর বিশেষ চেকপোস্ট বসানো হয়। আন্তঃজেলা মাদক কারবারী চক্রের সদস্য মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকিকে র‌্যাব গ্রেফতার করে। এ সময় তার কাছ ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, করোনা পরিস্থিতিতে মাস্কের ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় মাস্ক/স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে এবং রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে। আসামি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে সুকৌশলে ঢাকায় নিয়ে এসে সরবরাহ ও বিক্রয় করে আসছিল।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top