মুনিয়ার ডায়েরি পুলিশের হাতে দিলেন বড় বোন

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া মোসারাত জাহান মুনিয়ার (২১) লেখা একটি ডায়েরি পুলিশের কাছে জমা দিয়েছেন তাঁর বড় বোন নুসরাত জাহান।

এর আগে সোমবার (২৬ এপ্রিল) দিনগত রাতেই তিনি বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে, ডায়েরি থেকে আরো তথ্য পাওয়া যাবে।

মামলা সূত্রে জানা গেছে, রাজধানীর গুলশানের ১২০ নম্বর রোডের ওই বাড়িতে গেল মাসের ১ তারিখে ওঠেন মুনিয়া। বাসাটির ভাড়া ছিলো এক লাখ টাকা। বাসায় একাই থাকতেন এই কলেজছাত্রী।

খবর পেয়ে সোমবার সন্ধ্যায় বাসার তিন তলার ফ্ল্যাট থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করে গুলশান থানা পুলিশ।

মোসারাত জাহানের বাড়ি কুমিল্লা শহরে। তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। তাঁর পরিবার কুমিল্লায় থাকে।

পুলিশ জানিয়েছে, মোসারাত জাহান রবিবার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করেও কোন সাড়া মিলছিলো না। এর কিছুক্ষণ আগে থেকেই বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সংগে ঝুলতে দেখেন। বাড়িওয়ালাকে বিষয়টি জানালে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top