ইফতার দিতে এসে বাড়ি ফাঁকা পেয়ে রোজাদার গৃহবধূকে ধর্ষণ করল নাঈম

বাড়ি ফাঁকা পেয়ে ইফতার দিতে এসে রোজাদার গৃহবধূকে ধর্ষণ করলেন। এমন নির্মম ঘটনা ঘটেছে বরগুনার বেতাগীতে । উপজেলার সরিষামুড়ি ইউনিয়নে গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার (৪ মে) বেতাগী থানায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে নারী ও শিশু আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী ঢাকায় চাকরি করেন। শ্বশুর ও শাশুড়ির সঙ্গে গ্রামের বাড়িতেই থাকতেন তিনি। ৩ মে বিকেলে গৃহবধূর শাশুড়ি তার বাবার বাড়িতে যায় এবং শ্বশুর ইফতার করতে মসজিদে চলে যান। এদিন ওই বাড়িতে ইফতার দিতে আসেন একই এলাকার বাসিন্দা খলিল হাওলাদারের ছেলে নাঈম। এসময় বাড়ি ফাঁকা পেয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার গৃহবধূর ভাষ্য, ইফতারের আগে হওয়ায় সবাই খাবার তৈরিতে ব্যস্ত ছিলেন। এছাড়া পাশাপাশি কোনো ঘর না থাকায় চিৎকার দিলেও কেউ শুনতে পায়নি। আমার শ্বশুর মসজিদ থেকে আসলে দরজা বন্ধ দেখে আমাকে ডাক দিলে ধর্ষক নাঈম পেছনের দড়জা দিয়ে পালিয়ে যায়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, থানায় মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top