প্রেমিকা আমার ব্যাপারে সিরিয়াস, আমি আরেকটি মেয়ের প্রতি দুর্বল…

নাম প্রকাশে অনিচ্ছুক একজন লিখেছেন

আমি উনিশ বছরের এক ভারতীয় বাঙালী মুসলিম পরিবারের ছেলে । প্রায় পাঁচ বছর ধরে আমি আমার পরিবারের পরিচিতা একটি মেয়ের সঙ্গে সম্পর্কে আছি । আমার পরিবার এই সম্পর্ক মানতে রাজি নয় । শেষ প্রায় একবছর ধরে ওর প্রতি আমার আকর্ষণ খুবই আলগা হয়ে পড়েছে।মাঝে মাঝে মনে হয় আমি ওর সঙ্গে ভালোবাসার অভিনয় করছি। এখন ওর ফোন কলটা পর্যন্ত রিসিভ করার আগ্রহ থাকে না । তবুও ওর কথা ভেবে আমি ভালোবাসার অভিনয় করে যাচ্ছি। যদিও আমার মনে হয় ও আমাকে খুব ভালোবাসে। বর্তমানে কলেজের একটি মেয়েকে আমার ভালোলাগে। কিন্তু আমার প্রেমিকাকে ধোঁকা দেওয়া হবে ভেবে আমি কোন পদক্ষেপ নিইনি। বর্তমানে এই অবস্থাটা আমার কাছে অসহ্য হয়ে উঠেছে। আমার প্রেমিকা আমাদের এই সম্পর্কের ব্যাপারে খুবই সিরিয়াস। আমি মানসিক ভাবে খুবই দুর্বল হয়ে পড়েছি। আমি আর কোন সম্পর্কে জড়াতে চাইছিনা এবং আগের সম্পর্ক থেকেও মুক্তি চাইছি। আমি কী করব কিছুই বুঝতে পারছিনা। দয়া করে আমাকে সাহায্য করুন ।

পরামর্শ

জীবনের কিছু কিছু ব্যাপারে সত্য কথার কোন বিকল্প থাকে না ভাইয়া। এবং এক্ষেত্রেও ব্যাপারটি তাই। ভালোবাসা এমন কোন জিনিস নয় যে চিরকাল থাকবেই থাকবে। সময়ের সাথে সাথে অনেক কিছুই বদলে যেতে পারে। পারিবারিক কারণে বা যে কারণেই হোক, তোমার কাছে যে সম্পর্কটি বোঝা হয়ে উঠেছে, সেটি মেয়েটিকে জানাও। সাথে এটাও জানাও যে এই সম্পর্ক থেকে তুমি মুক্তি চাও, এই মানসিক চাপ নিতে পারছ না। আর যেহেতু পরিবার চায় না, তুমিও পরিবারের মতের বিরুদ্ধে যাবে না, তাই মেয়েটিকে এটা যত দ্রুত সম্ভব জানিয়ে দেয়া জরুরী। কারণ যত দেরি হবে, মেয়েটির কষ্ট বাড়বে। আর তোমার নিজেরও।

হ্যাঁ, মেয়েটি অনেক কান্নাকাটি করবে। অনেক কষ্ট পাবে। কিন্তু তুমি যদি তাঁকে ভালো নাই বেসে থাকো, সেটা জানিয়ে দেয়াই সবচাইতে জরুরী।

 

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top