অন্য মেয়েদের সে আমার চাইতে বেশী গুরুত্ব দেয়…

আমি একটি ছেলেকে আমি ভালবাসি। আমার বয়স ১৭ তার বয়স ২১। আমি প্রবাসে থাকি, সে বাংলাদেশে। আমাদের সম্পর্ক হয় বাংলাদেশে। এখানে এসেও আমাদের সম্পর্ক চলতে থাকে। কিন্তু ও চায় আমি যেন বাংলাদেশ যাই। কারণ দূরত্বটা অনেক। আমার মনে হয় যে ও আমাকে ভালবাসে না। সব শুধু নাটক। কারণ ও আমাকে সময় দেয় না। ফোনে কথা বলতেও নিজে থেকে ইচ্ছুক না। আমাদের সম্পর্ক নিয়ে জানাজানি হোক এটাও সে চায় না। ফেসবুকেও আমি মেসেজ দিলে মেসেজ দেয়। তেমন একটা গুরুত্ব দেয় না আমাকে।

অনেকবার এটা নিয়ে ঝগড়া হয়েছে। অন্য মেয়েদের আমার চেয়ে বেশি গুরুত্ব দেয়। আমি কিছু বললেই ঝাড়ি দেয়। অনেকবার এভাবে অবহেলিত হয়েছি কিন্তু আবার ঠিক ঠাক করে নিয়েছি। ঝগড়া হলে ব্রেকাপ করতে নিলে কাঁদে নাহলে ইমোশনাল কথা বলে আমার মন নরম করে ফেলে। বলে সে আমাকে ভালবাসে কিন্তু তা প্রকাশ করতে পারে না। কল ওয়েটিং এ পেয়ে আমি ব্রেকাপ করে ফেলেছি। কিন্তু এখন ওকে ছাড়া থাকতে আমার কষ্ট হচ্ছে। আবার ঠিক ঠাক করব নাকি ছেড়ে দিব বুঝতে পারছি না (বি দ্র: আমি এখন দেশে ফিরতে পারব না। আর ৯-১০ মাস পর ইনশাল্লাহ একেবারেই ফিরব)

পরামর্শ :

আপু, তুমি তো নিজেই সব বলে দিলে। তোমাকে যথেষ্ট বুদ্ধিমতী বলেই মনে হচ্ছে, নিজেই খুব ভালো বুঝে নিয়েছ যে ছেলেটি তোমাকে ভালোবাসে না। হ্যাঁ, এটাই কিন্তু সত্যি। তাছাড়া আপু, ভালোবাসা প্রকাশ করতে পারি না বলে কিছু নেই। ভালোবাসা থাকলে সেটা আপনা আপনি প্রকাশ পেয়ে যাবেই যাবে। তোমার বয়সটা অনেক কম, এখনোই এত জটিল কোন সম্পর্কে জড়িয়ে পড়ার কোন মানে নেই। তাছাড়া দূর থেকে সম্পর্ক থাকা আর কাছে এসে সম্পর্ক করার মাঝে অনেক পার্থক্য। মানুষটা একেবারেই বদলে গেছে বলে মনে হবে। ব্রেকাপের পর কিছুদিন খুব খারাপ লাগাটা স্বাভাবিক। এটা সময়ের সাথে ঠিক হয়ে যাবে। আমার মনে হয় ছেলেটি তোমার জন্য সঠিক নয়।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top