আমরা হয়তো কিছুদিনের ভেতরে পালিয়ে বিয়ে করতে যাচ্ছি…

আমি একটি মেয়েকে ভালোবাসি। মেয়েটিও আমাকে অনেক ভালোবাসে। আমাকে না পেলে মারা যাবে। ও এবার এসএসসি পরীক্ষা দিবে আর আমি ছোট একটি চাকুরি করি। মাসে ৬ হাজার টাকা বেতন পাই।

মেয়েটি সব জানে। সমস্যা হল তার পরিবার কোন দিনও আমাকে মেনে নিবেনা। তাই, আমরা হয়ত কিছুদিনের ভেতরে পালিয়ে বিয়ে করতে যাচ্ছি। এটা করা কি আমাদের ঠিক হবে?

পালিয়ে বিয়ে করলে আমার মা বাবা মেনে নিবে, এতে সমস্যা নেই কিন্তু ওর পরিবারের কথা বলতে পারছিনা। আমি ঢাকায় থাকি। এখন ওকে ঢাকায় আনতে চাচ্ছি। ও আমাকে পাগল করে দিচ্ছে কারণ ওর পরিবার ওকে বিয়ে দিয়ে দিচ্ছে। আর কিছুদিন থাকলে হয়ত বিয়ে দিয়ে দিবে। কী করবো আমি? তাকে কী নিয়ে আসবো? ৬ হাজার টাকায় কি ঢাকায় দুজন চলতে পারবো?

 

পরামর্শ :

নারে ভাই, এটা করা কোন দিকদিয়েই আপনার উচিত হবে না। মেয়েটির বয়স খুব কম। যে মেয়ে আজ আবেগের বশে আপনার সাথে পালিয়ে যেতে চাইছে, সেই মেয়েই কাল আপনাকে দুষবে আপনি বেশী টাকা উপার্জন করেন না বলে। তাঁর বয়স খুবই কম। ভালোমন্দ বোঝার বয়স হয়নি। আপনার বয়সও আমার কমই মনে হচ্ছে।

আর হ্যাঁ ভাই, ঢাকায় ৬০০০ তাকায় দুটি মানুষের চলা অসম্ভব একটি ব্যাপার। এই টাকায় কোনরকম একটি ঘর ভাড়া নিতে পারবেন, কিন্তু বাকি খরচ চলবে কীভাবে? আর মেয়েটি যে কিছু করবে সেই সম্ভাবনাও শুন্য। তাছাড়া মেয়ের পরিবার কেস করে দিতে পাবে, কারণ মেয়ে এখনো নাবালিকা। তখন আপনি বিশাল পুলিশি ঝামেলায় পড়বেন।

ভুলেও করবেন না এই কাজ ভাই।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top