সে আমাকে ঐদিনই তাঁর কিছু বাজে ছবি পাঠায়…

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেন : নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণী

আমার সাথে একটা ছেলের ফেসবুকে পরিচয় পরে আমাদের প্রেম হয়। ৯ মাস হয়ে গেলেও সে আমার সামনে আসতে নারাজ। এটা ছাড়াও আরো বিভিন্ন কারণে ওর সাথে মাঝে মাঝে ঝগড়া হত। ও প্রচুর মিথ্যা বলতো। ও পড়ে অনার্স ১ম বর্ষে কিন্তু আমাকে বলেছিল ৩য় বর্ষে। পাবলিকে পড়ে, কিন্তু এখন আমি ২য় বর্ষে মানে সে আমার জুনিয়র হয়ে আমার সাথে এমন মিথ্যা বলছে।

যত সম্পর্ক থেকে ফিরে আসতে চাই তত অভিনব কৌশলে আমাকে আটকে রাখে। আমি চলে এসেছিলাম তখন সে নাকি বিষ খেয়েছে বলে। আমি রাগ করলে তার টাইফয়েড , ডায়াবেটিক হয়। আবার আমি ফিরে গেলে সে সুস্থ। এখন আমি যে তাকে ভালবেসে ফেলেছ। সে কিছুদিন আগে আমার গোপন কিছু ছবি চাইলে আমি তাকে মানা করি এবং রাগ করি । আর ঐ দিনই সে তার কিছু বাজে ছবি আমাকে পাঠায়। এরপর আমি ৮ দিন কথা বলি নি।

এরপর ওর ফোন থেকে মেসেজ আসে ওর নাকি ব্রেন টিউমার! ওর মুখে পানি দেয়া হচ্ছে, ওর জন্য যেন আমি দোয়া করি। আর আজ বলছে ওর বাবা আমার সাথে ওকে রিলেশন করতে নিষেধ করছে। আর ও আমাকে ঘৃণা করে।

আমার মন চাইছে ওকে খুন করতে। আমি নিজেকে কোনভাবে বোঝাতে পারছি না। আমাকে একটু পরামর্শ দিন কীভাবে ঐ প্রতারককে ভুলে যেতে পারব। আমি চেষ্টা করেও পারছি না। পাগল হয়ে যাব আমি।

 

 

পরামর্শ :

আমার যতদূর মনে পড়ে আপু, আমি আগেও একবার আপনাকে পরামর্শ দিয়েছিলাম। ছেলেটির কথা আগেও লিখেছিলেন আপনি, খালি ব্যাপারটা তখন ব্রেইন টিউমার পর্যন্ত পৌঁছায়নি। এই কথা নিশ্চয়ই লিখেছিলাম যে ছেলেটির সাথে সম্পর্ক রাখলে আপনাকে পস্তাতে হবে, কারণ ছেলেটি একের পর এক মিথ্যা বলবে আপনাকে? আরও বলেছিলাম যে তাঁর উদ্দেশ্য ভালো কিছুই নয়, কারণ ভালোবাসা এমন হয় না… নিজেই দেখুন, সে আপনার বাজে ছবি চেয়েছে যেন আপনাকে ব্ল্যাক মেইল করতে পারে!

আপনাকে পরামর্শ দিয়ে লাভ নেই, কারণ আপনি আবার ওই ছেলের কাছেই যাবেন। এটা আমি বুঝতে পারছি একটা মানুষ আপনার সাথে এত প্রতারণা করার পরও আপনি ভালোবাসার দোহাই দিলেন দেখে। একজন প্রতারককে কেউ কীভাবে ভালোবাসে সেটা আমার বোধগম্য নয়। আর এমন নিকৃষ্ট প্রতারককে ভুলে যাওয়া আপনার পক্ষে অসম্ভব কেন, সেটাও আমি বুঝতে পারছি না।

সত্যটা হয়তো এটাই যে ওইছেলে এমন কাউকে পেয়ে গেছে যে তাঁকে নোংরা ছবি দেবে। তাই আপনাকে তাঁর প্রয়োজন নেই। এমন প্রতারকের জন্য ঘৃণা তো অন্তর থেকেই আসা উচিত, তাই না? আর হ্যাঁ, সবচাইতে বড় সত্য এটাই যে জগতে কাউকে ভুলে যাওয়া যায় না। স্মৃতি নিয়েই আমাদের পথে চলতে হয়।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top