ভালো লাগার মানুষ সম্পর্কে ভাগনী, কী করবো বুঝতে পারছিনা…

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেনঃ হাজার বছর ধরে

কখনো এমন হব বুঝতেই পারিনি। এত ভালোবাসি ওকে যে ওকে ছাড়া কীভাবে বাঁচবো বুঝতে পারছিনা। আমার বোনের ননদের মেয়ে, সম্পর্কে সে আমার ভাগনী তাই এত সমস্যা।

আমি যখন অনার্স ১ম বর্ষের ছাত্র তখন ওকে প্রাইভেট পড়াতাম। কিন্তু কীভাবে কী হয়ে গেল কিছুতেই বুঝতে পারিনি। প্রচন্ড ঝগড়া হত ওর সাথে, কিন্তু এক সময় দেখলাম ওকে ছাড়া কিছুই ভাল লাগেনা। ভীষন কষ্ট হতে লাগলো। মান সম্মানের ভয়ে কাউকে বলতে পারছিলাম না। ওর স্বভাব দেখে বুঝতে পারি ও নিজেও আমাকে ভালোবাসে। এক সময় লাজ শরমের মাথা খেয়ে বলেই ফেললাম আমি তোমাকে ভালোবাসি।

এখন ও আমার সাথে ঘন্টার পর ঘন্টা ফোনে কথা বলে, অভিমান করে কিন্তু কোন দিন মনের কথা বলেনা। আমাকে ভালোবাসে কিনা সেটাও জানিনা। কিন্তু আমি ভীষন কষ্ট পাচ্ছি। ওর কাছে জানতে চাইলে বলে ওর মনের কথা শুনলে আমার ভীষন কষ্ট হবে। এখন আমি কী করবো?

 

পরামর্শ

দেখুন ভাই, ফনে কথা বলা আর অভিমান করাই ভালোবাসা না। আমার মনে হয় না মেয়েটি আপনাকে ভালোবাসে, সে কেবল আপনার সাথে একটু সময় কাটাচ্ছে। এই বয়সী মেয়েরা এমনটাই করে থাকে।

তবে সবচাইতে বড় কথা যে আপনি স্বার্থপরের মত চিন্তা করছেন। একবারও নিজের বোনের কথা ভাবছেন না। এই সম্পর্কে আপনি জড়ালে বোনের সংসারে কী অশান্তি হবে একবার ভেবে দেখেছেন? এমনকি বোনের তালাক পর্যন্ত হয়ে যেতে পারে। আপনি কি তাই চান? যে সম্পর্কের কোন ভবিষ্যৎ নেই, সেটায় জড়িয়ে নিজের বোনের ঘর ভাঙতে চান?

আমি মনে করি আপনার অবিলম্বে মেয়েটির সাথে সব যোগাযোগ বন্ধ করে দেয়া উচিত। কাউকে ছাড়া বাঁচব না, এসব একেবারেই ফালতু ধারণা। কেউ কাউকে ছাড়া মরে যায় না।

 

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top