আমি রক্ষনশীল পরিবারের মেয়ে তাই তখন রাজি হই না…

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেনঃ নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণী

আমি একজনকে পছন্দ করি। তার সাথে আমার মাঝে মাঝে ফেসবুকে কথা হয়। ২-৩ বার সামনা সামনি দেখা হয়েছে। সে আমাকে ফেসবুকে ২ বছর আগে প্রপোজ করে। আমার সাথে দেখা করতে চায়। আমি রক্ষনশীল পরিবারের মেয়ে তাই তখন রাজি হই না। কিন্তু তাকে আমি পছন্দ করতাম।

পরে হঠাৎ একদিন সে বলে আমি বিদেশ চলে যাচ্ছি। আমি অনেক কষ্ট পাই। কিন্তু প্রকাশ করি নাই। সে চলে যাওয়ার পর আমি ফেসবুকেই তার খোঁজ নেই। সে খোঁজ দেয়। আমি খোঁজ নিতাম বলে মাঝে মাঝে আমারও খোঁজ নিত। আমি আশা করতাম সে দেশে এসে আমার সাথে দেখা করবে। সে দেশে আসে। কিন্তু আমার সাথে দেখা না করেই চলে গেল। কিন্তু এসে ঠিকই আমাকে জানাল সে দেশে এসেছে।

সে বাইরে পরাশুনা করছে। জব নিয়ে স্যাটেল হয়ে তারপর বিয়ে করবে। এখন আমার কী করা উচিৎ বুঝতে পারছি না। তাকে আমার মনের কথা বলা উচিৎ? নাকি ভুলে যাওয়া উচিৎ? আমার পরিবার অনেক ভালো। আমার জন্য পাত্র দেখা হচ্ছে।

 

পরামর্শ

আপু, আপনি প্রথমেই নিজেকে প্রশ্ন করুন, আপনি কি তাঁকে পছন্দ করেন নাকি ভালোবাসেন? উত্তর হ্যাঁ হলে ভালোমত ভেবে দেখুন যে আপনাদের সম্পর্ক হলে পরিবার সেটা মানবে কিনা। সেটার উত্তরও যদি হ্যাঁ হয়, তাহলে ছেলেটিকে মনের কথা বলে ফেলতে পারেন।

তবে হ্যাঁ, এটাও মাথায় রাখবেন যে এতদিনে ছেলেটির অন্য কারো সাথে সম্পর্ক হয়ে গেলে হয়ে যেতে পারে। তাই সে কারো সাথে জড়িয়ে গিয়েছে কিনা সেটা ভালমত জেনেই তারপর মনের কথা বলবেন। ছেলেটির আচরণে মনে হচ্ছে তার হয়তো আপনার জন্য এখন আর তীব্র আবেগ নেই।

 

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top