বর্তমানে ১১টি মেয়ের সাথে আমার সম্পর্ক রয়েছে

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেনঃ নাম প্রকাশে অনিচ্ছুক একজন কিশোর

আমি দশম শ্রেনীতে পড়ি। ছাত্র হিসেবে খুব একটা খারাপ না। আমার সমস্যা হল, মেয়েদের প্রতি আমার খুব বেশি আগ্রহ। আমি অনেকগুলো প্রেম করি। বর্তমানে ১১টি মেয়ের সাথে আমার সম্পর্ক রয়েছে। আমি না পারি এসব ছাড়তে, না পারি কিছু করতে। এমতাবস্থায় আমার পড়াশোনার মান খুবই খারাপ হয়ে গেছে। সামনে আমার এসএসসি পরীক্ষা। আমি কি করবো? আমি ওদের সাথে কথা না বলে থাকতে পারি না। আমার এখন কি করা উচিত? কিভাবে ওদের ছাড়তে পারবো? আমার মনে হয় আমি খারাপ হয়ে গেছি। আমি ওদের ছাড়তে চাই। ওরা সবাই আমার জন্য পাগল। আমি কোনভাবেই ওদের ছাড়তে পারছিনা। প্লিজ বলুন আমি কি করবো এখন?

 

পরামর্শ 

দেখো ভাইয়া, তুমি দশম শ্রেনিতে পড়, তারমানে তুমি একজন কিশোর বলা চলে। এত অল্প বয়সে প্রেম নামক সম্পর্কে জড়ানোই উচিত নয়। আর তুমি কিনা ১১টি মেয়ের সাথে সম্পর্ক রাখছো এবং একই সাথে! এটি খুব বেশি ভয়ানক কথা তোমার নিজের জীবন, নিজের ভবিষ্যৎ এবং তোমার পরিবারের জন্য। এখন তোমার পড়াশোনা নিয়ে ভাবা উচিত।

তুমি বেশ বড় ধরনের ভুল করেছো এবং এখনও করছো। যত তাড়তাড়ি সম্ভব তুমি সকল প্রেম নামক গোলকধাঁধা থেকে বের হয়ে এসো। তাদের সবার সাথে সম্পর্ক ছিন্ন কর। দরকার হলে মোবাইল নম্বর বদলে ফেলো। তোমার ভেতর যেহেতু অনুশোচনা বোধ জাগ্রত হয়েছে, সেহেতু তুমি এসব ভয়ানক কাজ থেকে সহজে বের হয়ে আসতে পারবে। নিজের জীবনটাকে সুন্দর করে গোছানোর চেষ্টা কর।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top