আপুদের পাল্লায় পড়ে সম্পর্ক করা শুরু করি…

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেনঃ নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণী

আমি চাপে পড়ে এবং ভুলে ৪টা সম্পর্ক করি জীবনে। আমার সম্পর্ক শুরু ক্লাস সেভেনে উঠে। তখন আমি আপুদের পাল্লায় পড়ে সম্পর্ক শুরু করি। যা আমি চাইনি। কিন্তু তখন আমার ক্লাসের একটা ছেলে আমাকে অনেক পছন্দ করতো, আমাকে সে কখনো বলেনি।

আমাদের ফেসবুকে একদিন রাতে হঠাৎ কথা হল। এভাবে বন্ধুত্ব হয় আমাদের। তারপর ৪ বছর পর সেই ছেলেটা আমাকে প্রপোজ করে। আমি এক্সেপ্ট ও করি ওর মুখের দিকে তাকিয়ে। আমার আগে যে সম্পর্ক ছিলো সেটায় আমি শারীরিক সম্পর্ক করেছিলাম। সেটা ও জানতো। তারপরও ওর সুখের জন্য আমি আমার আগের সম্পর্ক ছিন্ন করে ওর সাথে সম্পর্ক করি। এভাবে ১ বছর হয়ে যায় আমাদের সম্পর্কের।

এতদিন সব ভালোই ছিলো। কিন্তু হঠাৎ ও কেমন জানি এভোয়েড করে আমাকে। আগে পাগলের মত আমাকে চাইতো। এখন দেখা করেনা, কল দেয়না। কিছুই করে না। বুঝতে পারছিনা কেন এমন করছে ও। আমার এখন কী করা উচিত?

 

পরামর্শ

দেখুন আপু, আপনার মাঝে নিজের দোষ আরেকজনের ওপরে চাপানর প্রবণতা প্রবল। প্রেম করাটা একেবারেই নিজের চয়েস, আপুদের পাল্লায় পড়ে প্রেম করেছি এটা কোন বাহানাই হতে পারে না। বাহানা এই কারণে বলছি যে, নতুন প্রেমিকের সাথে সম্পর্ক করার জন্য আপনি আগের প্রেমিকের সাথে প্রতারণা করেছেন। তাঁর মন ভেঙেছেন আরেকজনের সাথে সম্পর্ক করার জন্য, আবার বাহানা দিচ্ছেন যে “ওর সুখের জন্য” !

প্রতারণা করলে প্রতারণাই পেতে হয় আপু। আপনার সাথেই ঠিক তাই হচ্ছে। আমার মনে হয় আপনার এখন কিছুই করার নেই। কেউ সম্পর্ক না রাখতে চাইলে তো আর জোর করা যায় না। আপনার নতুন প্রেমিক হয়তো অন্য কাউকে পেয়ে গিয়েছে বা বুঝে গিয়েছে যে আপনাকে দিয়ে তাঁর হবে না। তাই সে সরিয়ে নিয়েছে নিজেকে। আপনি আপাতত নিজেকে এইসব থেকে বের করে নতুন করে জীবন গুছানোয় মন দিন।

 

 

 

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top