আপু ছোট ছেলে দেখলে আমার মাথা ঠিক থাকেনা….

আমরা সব সময় বলে থাকি যে, জীবন থাকলে সমস্যা থাকবে, আর সমস্যা থাকলে উত্তরনের উপায় ও থাকবে, কিছু কিছু সমস্যা প্রকট অবার কিছু সমস্যা সামান্য। তবে সব সমস্যাই সমস্যা, আর এই সব সমস্যা মোকাবেলা করে জীবন কে এগিয়ে নিতে হবে আমি সোমা কামাল সবাইকে এটাই বলে থাকি সব প্রশ্নের উত্তরে।

প্রতিদিন আমরা অগণিত মেইল ও মেসেজ পেয়ে থাকি পাঠকের নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর আমরা দেবার চেষ্টা করি। ঠিক তেমনি আজকেও আমাদের একজন অসহায় বোনের চিঠি ছোট করে প্রকাশ করে সেটার উত্তর দিচ্ছি..… দীর্ঘ সময় থেকে আপনাদের বিভিন্ন সমস্যার কথা শুনে আমরা পরামর্শ দেবার চেস্টা করছি, আশা করছি এই ধারা অব্যাহত থাকবে, আপনিও চাইলে আপনার যেকোন সমস্যার কথা আমাদেরকে মেইল করতে পারেন কিংবা ফেসবুক পেজের মাধ্যমে জানাতে পারেন

রাহী ছদ্মনামঃ আপনাদের লেখা পড়ছি বেশ কিছুদিন ধরে,আমার কাছে বেশ ভালোই লাগে,আপনাদের পরামর্শ গুলো নিতান্তই যুক্তিযুক্ত এবং অতুলনীয়.তাই ভাবলাম আমিও কিছু কথা লিখে ফেলি. আসলে আমার সমস্যাটা একটু ভিন্নধর্মী এখানে দুঃখের তেমন ছোয়া নেই কিন্তু কিছুটা অনুশোচনা আছে বৈকি. আমি এখন বিবিএ পড়ছি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে,আপু বিশ্বাস করুন আমি এই পর্যন্ত অনেক ছেলের কাছ থেকে সম্পর্ক করার জন্য প্রস্তাব পেয়েছি কিন্তু আমি করিনি,এদের ভিতরে অনেক ছেলেই বেশ ভালো ছিলো তবুও আমি রাজি হয়নি,আমার রাজি না হবার পেছনে তেমন কোন কারণ না থাকলেও বিশেষ একটি মনোদ্বন্দ কাজ করে আর এই দ্বন্দ্বের সুত্র ধরে আমি কোন সম্পর্ক করতে পারিনা.

আমি একটু খুলেই বলি আপনাকে,আমি আমার থেকে বয়সে বড় কিংবা সমবয়সী কাওকে পছন্দ করতে পারিনি,কিন্তু আমার থেকে বয়সে ছোট ছেলেদের সাথে আমি সম্পর্ক করতে বেশ আগ্রহী. সত্যি কথা বলতে কি আপু আমার থেকে বয়সে ছোট ছেলে দেখলে আমার মাথা ঠিক থাকেনা. এটা কি আমার কোন মানসিক সমস্যা?আমার ডিপার্টমেন্টের এক জুনিয়ার ছেলে কে বলেছিলাম আমার সাথে সম্পর্ক করার জন্য কিন্তু সে বলে,কি যে বলেন আপু আমার মতো ছেলের দ্বারা কোন বুড়ির সাথে প্রেম করা হবে না,আমাকে অন্য খানে চেষ্টা করতে বলেছে. আপু আমি সব দিক থেকে স্বংয় সম্পূর্ণ।

কিন্তু আমি যদি আমার এই ধ্যান ধারণা থেকে বেরিয়ে আসতে না পারি তাহলে তো আমি কোন ছেলেকেই জীবন সাথী হিসেবে গ্রহণ করতে পারবো না,আর বয়সে ছোট কোন ছেলের সাথে সম্পর্ক সমাজে অনেক খারাপ দেখায় এটা আমি বুঝি তবুও আমি কেমন যেন হয়ে যাই নিজেকে সামলে রাখতে পারিনা. আপু আমি ইনবক্সে কোন পরামর্শ চাই না,আমি সরাসরি আপনার সাথে দেখা করতে চাই,প্লিজ আমাকে সাহায্য করুন.

পরামর্শঃ অতিদ্রুত আপনার মেসেজটি পোঁছে দেওয়া হবে

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top