এবার ফোনে ২৫ হাজার টাকা ছাড় দিল স্যামসাং!

স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি এস৬ এজ এ দিচ্ছে সর্বোচ্চ ২৫ হাজার টাকা মূল্যছাড়। এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৫ এর সঙ্গে পাচ্ছেন একটি সেলফি স্টিক ফ্রি। এছাড়া সকল গ্রাহক পাবেন ১৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়!

ডিভাইসগুলোর অনন্য কর্মদক্ষতা, চমৎকার ক্যামেরা এবং দারুন ডিসপ্লে গ্রাহকের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করবে। এছাড়াও এই অফারগুলো গ্রাহকদের আনন্দে নতুন এক মাত্রা যোগ করবে।

স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৬ এজ ডিজাইন, নৈপুণ্য এবং কর্মক্ষমতার ক্ষেত্রে একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। এই ফোনে আছে প্রিমিয়াম ম্যাটেরিয়ালস এবং স্যামসাং এর অত্যাধুনিক প্রযুক্তির নিখুঁত সংমিশ্রণ যা গ্রাহকদেরকে দেবে মোবাইল ফোন ব্যবহারের অতুলনীয় অভিজ্ঞতা।

ডুয়েল এজ ডিসপ্লে সম্পন্ন এটিই বিশ্বের প্রথম হ্যান্ডসেট। ফোনটির সেলফি ক্যামেরা ৪ মেগাপিক্সেলের। রিয়ারে আছে ১৬ মেগাপিক্সেল। উভয় ক্যামেরাতে এফ১.৯ লেন্স এবং হাই রেজুলেশন সেন্সর ব্যবহার করা হয়েছে যা গ্রাহককে স্বল্প আলোতে উন্নত মানের ছবি তুলতে সাহায্য করবে।

গ্যালাক্সি জে৫ এ আছে চমৎকার ক্যামেরা এবং শক্তিশালী প্রসেসরের নিঁখুত সমন্বয়। এর ১.৫ জিবি র‌্যাম সম্পন্ন ৬৪-বিট কোয়াড-কোর প্রসেসর দ্রুত এবং অনায়সেই কাজ করতে সক্ষম।

ফোনটির ৫.০ ইঞ্চির সম্পূর্ণ এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে, এফ১.৯ সম্পন্ন অনন্য রিয়ার ক্যামেরা যা যেকেনো আলোয় চমৎকার ছবি তুলতে সক্ষম। সামনের এবং পিছনের উভয় ক্যামেরাতে আছে এলইডি ফ্ল্যাশ, ম্যানুয়েল অ্যাপারচার সেটিংস এবং অ্যাডভান্সড ফটো সেটিংস যা অনায়াসেই সেরা ছবি তুলতে সাহায্য করবে। সবাইকে একই ফ্রেমে বন্দি করতে স্যামসাং জে৫ এর সাথে দিচ্ছে একটি আকর্ষণীয় একটি সেলফি স্টিক ফি ।

গ্যালাক্সি এস৬ এজ (পূর্বমূল্য ৭৯,৯০০ টাকা) সর্বোচ্চ ২৫ হাজার টাকা থেকে সর্বনিম্ন ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ে বাজারে হোয়াইট পার্ল, ব্ল্যাক সাফায়্যার, গোল্ড প্লাটিনাম এবং গ্রিণ এমারেল্ড রঙে পাওয়া যাচ্ছে।

এছাড়াও ফ্রি সেলফি স্টিক সহ গ্যালাক্সি জে৫ পাওয়া যাচ্ছে ১৮ হাজার ৯৯০ টাকায়, পাওয়া যাচ্ছে কালো, সাদা, গোল্ড এই তিনটি রঙে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top