ঢাকায় উবারের প্রিমিয়ার সার্ভিস

অ্যাপভিত্তিক ট্যাক্সি সেবাদাতা প্রতিষ্ঠান উবার ঢাকার যাত্রীদের জন্য চালু করল প্রিমিয়ার সার্ভিস। গতকাল শুক্রবার সকাল থেকে এ সেবা চালু করা হয়েছে। উবারের এই নতুন ফিচারের মূল আকর্ষণ হচ্ছে প্রিমিয়ার রাইডের ক্ষেত্রে যাত্রীরা পাবেন- প্রিমিয়াম কোয়ালিটির সেডান গাড়ি এবং বিশেষভাবে প্রশিক্ষিত চালক। নতুন এই সেবায় যাত্রীরা এখন থেকে আরো বেশি আরামদায়ক রাইড উপভোগ করতে পারবেন। এই প্রোডাক্টটি প্রথমে পাইলট হিসেবে চালু করা হয়। যাত্রী ও চালক উভয়ের কাছ থেকে এটি ইতিবাচক সাড়া পায়।

উবারের প্রিমিয়ার সার্ভিস নিয়ে  ঢাকায় নিযুক্ত ম্যানেজার অর্পিত মুন্ড্রা বলেন, উবারে সব সময় প্রযুক্তির ব্যবহার ও স্থানীয়ভাবে উপযুক্ত প্রোডাক্টের মাধ্যমে যাত্রীদের আরো উন্নত ভ্রমণ-অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করে।

গাড়ির ব্যক্তিগত মালিকানার বিকল্প পথ সৃষ্টি করে ট্রাফিক জ্যামের সমস্যা কমাতে আমরা বদ্ধপরিকর। এই লক্ষ্য বাস্তবায়নের দিকে আরও এক ধাপ এগিয়ে যাওয়ার জন্য উবার প্রিমিয়ার চালু করা হয়েছে। একইসঙ্গে প্রিমিয়ার সেবা চালু করতে পেরে এবং এর মাধ্যমে যাত্রীদের ব্যক্তিগত গাড়িতে ভ্রমণের মতো অভিজ্ঞতা দিতে পেরে আমরা আনন্দিত।

এদিকে উবারের ভাড়ার কাঠামোতেও কিছু পরিবর্তন আনা হচ্ছে যাতে করে যাত্রীরা তাদের প্রয়োজন ও খরচের সামর্থ্য অনুযায়ী রাইড পেতে পারেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top