১৫ ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে এবার তাহেরীর আলটিমেটাম

দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলোচিত-সমালোচিত বক্তা মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন তাহেরীকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্রল কম হয়নি। ওয়াজ মাহফিলে তার চা খাওয়ার সেই বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় চলছে।

সমালোচনার মুখে আক্ষেপ করে তিনি বলেছেন, আমি এখন ওয়াজ মাহফিলে প্রকাশ্যে আর চা খাই না। চা খেলে আবার কোন সমালোচনায় পড়ি। এই ভয়ে এখন আর মাহফিলে চা খাই না।

এরই সাথে ইউটিউবে অপপ্রচার বন্ধ না করলে আইনি ব্যবস্থা নেয়ার আলটিমেটাম দিয়েছেন দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও এই সময়ে আলোচিত এবং সমালোচিত ইসলামী বক্তা মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী।

তিনি বলেন, আগামী ১০ দিনের মধ্যে আমার বিরুদ্ধে অপপ্রচার বন্ধ না করলে আমি আইনের আশ্রয় নেব।

মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত-তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য তারা এই কাজগুলো করছে।

তিনি অভিযোগ করেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এ সব অপ্রচার বন্ধ না করলে তিনি আইনের আশ্রয় নিবেন বলে হুঁশিয়ারি দেন তাহেরী।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top