অনলাইনে আপেল অর্ডার দিয়ে ডেলিভারি পেয়েছেন অ্যাপলের একটি আইফোন।

মহামারিতে জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন শপিং। ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে নিরাপদে রাখতে ঘরে বসে অর্ডার করলেই হাতের কাছে চলে আসছে প্রয়োজনীয় জিনিস।

অবশ্য অনলাইন বা ডিজিটাল শপিংয়ে কেনাকাটা করতে গেলে গ্রাহকদের অভিজ্ঞতা সব সময় সুখকর নাও হতে পারে। বরং মাঝে মাঝে গ্রাহকদের এমন সব অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় যে অন্যরাও অনলাইন শপিং থেকে মুখ ফিরিয়ে নেয়ার কথা চিন্তা করেন।

তবে অতিসম্প্রতি ব্রিটেনের বাসিন্দা পঞ্চাশ বছর বয়সী জেমস নিকের সঙ্গে যে ঘটনাটি ঘটেছে তার জন্য অবশ্য অনেকেই অনলাইন অর্ডারে আগ্রহী হয়ে উঠতে পারেন। কারণ অনলাইনে আপেল অর্ডার দিয়ে তিনি ডেলিভারি পেয়েছেন অ্যাপলের একটি আইফোন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বেশ কিছুদিন আগে অনলাইনে সুমিষ্ট ফল আপেল অর্ডার দিয়েছিলেন জেমস নিক। গত বুধবার তার সেই অর্ডারটি ডেলিভারি দেওয়া হয়। অর্ডারটি ডেলিভারির বাক্স খুলতেই বিস্মিত হয়ে যান নিক।

বাক্স খুলে যা দেখলেন তা কার্যত অবিশ্বাস্য। আপেল ফল নয়, সুন্দর প্যাকেটে মোড়ানো ওই বাক্সের মধ্যে রয়েছে ‘অ্যাপেলের আইফোন’। কয়েক শত টাকার আপেলের পরিবর্তে কয়েক লাখ টাকার ‘আইফোন এসই’ হাতে পাওয়ায় রীতিমতো বিস্মিত হয়ে পড়েন তিনি।

তারপর নিজেই ওই ফোনের ছবি ও ভিডিওধারণ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে সঙ্গেই অনলাইনে ব্যাপক ভাইরাল হয় ওই পোস্টটি। অনেকেই আবার কমেন্ট করে নিজেদের মতামতও সেখানে পেশ করেন।

এটা কী নিতান্তই কোনো ভুল নাকি সারপ্রাইজ গিফট? সংবাদমাধ্যমগুলো বলছে, ভুল করে নয় বরং গ্রাহকদের নতুন চমক দিতে আইফোনের সেবা প্রদানকারী সংস্থা টেস্কোর এটি একটি নতুন পদক্ষেপ।

যেখানে ব্রিটেনের প্রায় ৮০টি আউটলেট থেকে অনলাইন গ্রোসারি অর্ডারের ওপর এই সারপ্রাইজ গিফট দেয়া হচ্ছে গ্রাহকদের। তবে এর পেছনে আর অন্য কোনো উদ্দেশ্য রয়েছে কি না তা এখনো পরিষ্কার করে জানা যায়নি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top