গোল্ডবার্গের নতুন মোবাইল বাজারে

দেশীয় মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান গোল্ডবার্গ বাজারে এনেছে জ্যাপ এফএক্সওয়ান মডেলের নতুন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। শনিবার রাজধানীর বসুন্ধরা সিটিতে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটির বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন গোল্ডবার্গ মোবাইলের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান। এ সময় গোল্ডবার্গ মোবাইলের প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
গোল্ডবার্গের এই প্রিমিয়াম সিরিজের স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। স্মার্টফোনটিতে আছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ১.৪ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর। এ ছাড়া আছে ১ গিগাবাইট র‍্যাম এবং ৮ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ। সর্বোচ্চ ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে এই স্মার্টফোনে। অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরার সঙ্গে এলইডি ফ্ল্যাশ।
স্মার্টফোনটিতে আরও আছে জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং অ্যামবিয়েন্ট লাইট সেন্সর। এ ছাড়া এতে আছে ইউএসবি অন দ্যা গো (ওটিজি) সুবিধা ফলে যে কেউ পেনড্রাইভ ব্যবহার করতে পারবে এই ডিভাইসে। বাংলা ভাষা ব্যবহারের সুবিধাযুক্ত এই স্মার্টফোনে আছে ডুয়াল সিম স্লট এবং দুই সিমেই থ্রিজি ব্যবহারের সুবিধা। দীর্ঘস্থায়ী চার্জের জন্য থাকছে ২০০০ মিলিঅ্যাম্পিয়ার পলিমার ব্যাটারি। স্মার্টফোনটির দাম ১০ হাজার ৫৯৯ টাকা। স্মার্টফোনটি বর্তমানে সারা দেশে পাওয়া যাচ্ছে বলে জানিয়েছে গোল্ডবার্গ কর্তৃপক্ষ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top