ওয়েবসাইটই বলে দিচ্ছে আপনি সুন্দর না কুত্‍‍সিত (এখানেই জেনে নিন আপনার সৌন্দর্য কতটা)

না, না আর বারবার আয়না দেখার প্রয়োজন নেই। ঘুরিয়ে ফিরিয়ে প্রিয় মানুষের কাছ থেকে জেনে নেওয়ারও দরকার নেই। যে প্রিয় বন্ধু কখনও মিথ্যা বলে না তাকে প্রশ্ন করারও দরকার নেই। দারুণ পোজে দাঁড়িয়ে ফেসবুকে ফোটো আপলোড করার পর ‘লাইক’গুণে নিজের সৌন্দর্যের প্রমাণেরও দরকার নেই। এবার জুরিখ বিশ্ববিদ্যালয়ের এক ওয়েবসাইটই বলে দেবে আপনি সুন্দর না কুত্‍‍সিত। সেই ওয়েবসাইটে আপনার ছবি আপলোড করুন। (এখানে ক্লিক করে সেই ওযেবসাইটে যান)

তারপর কিছুক্ষণ অপেক্ষার করানোর পর ওয়েবসাইট জানিয়ে দেবে আপনার সৌন্দর্য্যের নিয়ে দুনিয়া কী ভাবে। একই সঙ্গে সেই ওয়েবসাইটে জানিয়ে দেবে আপনার ছবি দেখে আপনার বয়স আন্দাজ করে ফেলবে? আপনার ছবি দেখে সেই ওয়েবসাইট মন্তব্য করবে। সেখানেই বলা থাকবে আপনার রূপের খারাপ, ভাল। (এখানে ক্লিক করে সেই ওযেবসাইটে যান)

তাহলে আর কী সেলফি তুলে এই ওয়েবসাইটে (এখানে ক্লিক করে সেই ওযেবসাইটে যান) আপলোড করুন, আর দেখুন কী উত্তর পান। ভাল, খারাপ, সুন্দর, কুত্‍‌সিত যে মন্তব্যই শুনুন না কেন শুধু নিজের ওপর আত্মবিশ্বাস রাখুন। ভুলে যাবেন না আপনি সুন্দর নাকি কুত্‍‌সিত সেটা শুধু একটা ছবি দিয়ে বিচার করা যায় না।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top