হাতের হৃদয় রেখা দেখেই বুঝে নিন আপনি কেমন

আপনি কেমন মানুষ? আপনার আচরণ কেমন? এসব আপনার রোজকার জীবন যাপন দিয়েই আপনি অভিজ্ঞতা করেছেন। তবুও নিজের আত্মবিশ্বাসে কমতি থাকছে, অতীত, বর্তমান, ভবিষ্যৎ-এই তিনে দিশাহীন হয়ে উদাসীনতায় জীবন কাটছে আপনার। খুব সহজেই জেনে নিন আপনি আসলে কোন জাতের। আপনার ব্যক্তিত্ব, আপনার সাহস, আপনি কী কী করতে পারেন, জানতে হলে লাগবে না কোনও অর্থও। একবার নিজেই চোখ বুলিয়ে নিন নিজের হাতের হৃদয় রেখায়, আপনি নিজেকে বুঝবেন খুব সহজেই।


এ. মধ্যমা থেকে যদি আপনার হৃদয় রেখা শুরু হয়, তাহলে এই কথাটা জেনে নিন, আপনি আসলে লিডার, নেতা। আপনি স্বাধীনচেতা একজন মানুষ। আপনি বুদ্ধিমান। নিজেই নিজের সিদ্ধান্ত নিতে পারেন। আপনি ভীষণ স্পর্শকাতর একজন মানুষ।

বি. তর্জনী এবং মধ্যমার মধ্যবর্তী স্থান থেকে হৃদয় রেখা শুরু হলে জেনে রাখুন, আপনি দয়ালু ব্যাক্তি। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনি সাধারণ ভাবনা চিন্তাকেই বেশি গুরুত্ব দেন। আপনাকে মানুষ বিশ্বাস করেন।

সি. যদি তর্জনী থেকে হৃদয় রেখা শুরু হয়, তাহলে আপনার চরিত্র হুবুহু তাঁদের মত যাদের হৃদয় রেখা  মধ্যমা থেকে হৃদয় রেখা শুরু।

ডি. বৃদ্ধাঙ্গুষ্ঠ এবং তর্জনীর মধ্যবর্তী স্থান থেকে হৃদয় রেখা শুরু হলে, আপনি অবশ্যই ধৈর্যশীল মানুষ। আপনার মধ্যে উগ্রভাব নেই, আপনি নরম মনের মানুষ এবং উপকারীও।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top