চুল সুন্দর করার এই অদ্ভুত কৌশলগুলো আপনি জানেন কি? (ভিডিও)

চুলকে সুন্দর করার জন্য আপনি কী করছেন? শ্যাম্পু করেন, প্যাক ব্যবহার করেন অথবা পার্লারে ছোটেন। এছাড়া আর কী কী করেন? আচ্ছা, কখনও কি কোকাকোলা দিয়ে চুলে ধুয়েছেন অথবা চুলে মেয়োনিজ ব্যবহার করেছেন? অবাক হচ্ছেন তো? ভাবছেন কোকাকোলা অথবা মেয়োনিজ চুলে কেন ব্যবহার করবেন? হ্যাঁ, বিশ্বখ্যাত হলিউড অনেক তারকারাই চুলে কোকাকোলা এবং মেয়োনিজ ব্যবহার করে থাকেন!

চুলের এমন কিছু মজার কৌশল জেনে নিন এই ছোট ভিডিও থেকে।

আরও কিছু মজার কৌশল জেনে নেয়া যাক।

১। আপনি যদি ড্রাই শ্যাম্পু ব্যবহারে অভ্যস্ত হয়ে থাকেন, তবে কর্ন স্ট্রার্চ এবং কোকো পাউডার দিয়ে তৈরি করে নিতে পারেন ড্রাই শ্যাম্পু। দুই টেবিল চামচ কর্নস্টার্চ এবং দুই টেবিল চামচ কোকো পাউডার মিশিয়ে শ্যাম্পু তৈরি করে নিতে পারেন।

২। চুলে সবুজ রং এর শেড চাচ্ছেন? ভাবছেন পার্লারে যেতে হবে? এই সমস্যার সমাধান করে দেবে টমেটো কেচাপ! চুলে টমেটো কেচাপ দিয়ে ২০ মিনিট অপেক্ষা করুন তারপর শ্যাম্পু করে ফেলুন। আর দেখুন চুলের পরিবর্তন।

৩। মেয়োনিজ চুলের আগা থেকে সম্পূর্ণ চুলে লাগিয়ে কিছুক্ষণ অপেক্ষা করুন। তারপর ধুয়ে ফেলুন। চুল সিল্কি এবং নরম কোমল হয়ে উঠবে।

৪। আপনার প্রিয় পানীয় কোকাকোলা দিয়ে চুল ধুয়ে ফেলুন। আর দেখুন চুল কেমন নরম, কোমল এবং শাইনি হয়।

৫। চুল কোঁকড়া করতে চান? এরজন্য কার্লারের প্রয়োজন নেই। স্ট্র দিয়ে চুল পেঁচিয়ে সারারাত রেখে দিন। পরেরদিন সকালে স্ট্র খুলে ফেলুন। দেখবেন চুল কোঁকড়া হয়ে গেছে। স্ট্র ব্যবহারের আগে চুল ভাগ করে হেয়ার স্প্রে দিয়ে স্প্রে করে নেবেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top