ডেটিংয়ে সঙ্গীকে ইমপ্রেস করার কয়েকটি টিপস

লাভ অ্যাট ফার্স্ট সাইট বা প্রথম দর্শনেই প্রেম। সেই প্রেম প্রথম হোক আর দ্বিতীয়ই হোক, আমাদের সঙ্গে এমন প্রেমের ঘটনা হামেশাই হয়ে থাকে। প্রথম দেখায় ভালোলাগা, তার থেকে অল্প অল্প চেনা জানা, তারপর ডেটিং, আর তারপর একটা শক্তপোক্ত সম্পর্ক। প্রেমের ক্ষেত্রে এই ডেটিং খুব বড় একটা ভূমিকা পালন করে। প্রথম ডেটিংয়ে যদি আপনি আপনার সঙ্গীকে ইমপ্রেস করতে না পারেন, তাহলে আপনার সেই সম্পর্ক মোটেই এগোবে না। তাই প্রথম ডেটিংয়ে কীভাবে ইমপ্রেস করবেন সঙ্গীকে, তার কিছু টিপস জেনে নিন-

১) ডেটিংয়ে আপনার ব্যক্তিত্ব যেন জেন্টলম্যানের মতো থাকে। এমন কোনও ব্যবহার করবেন না, যাতে আপনার সঙ্গী বিরক্ত হয়ে যায়। সঙ্গীকে ইমপ্রেস করতে হলে ভালো ব্যবহার খুবই দরকারী। পরিষ্কার পরিচ্ছন্ন পোশাক পরে যাবেন। আরও ভালো হয়, যদি আপনি সঙ্গে ফুল নিয়ে যান।

২) প্ল্যানিং খুবই দরকারী ডেটিংয়ের ক্ষেত্রে। ভবিষ্যতে কার সঙ্গে কখন কী হবে কেউ বলতে পারে না। কিন্তু ডেটিংয়ে আপনি কী করবেন, কীভাবে সঙ্গীর সঙ্গে সময় কাটাবেন, তার একটা প্ল্যানিং করে তবেই ডেটিংয়ে যাবেন।

৩) একে অপরের সঙ্গে কথাবার্তা অনেক কিছু বদলে দিতে পারে। কথাবার্তার মাধ্যমে আপনি সঙ্গীর মনের কাছের হয়ে উঠতে পারেন। আবার দূরেও চলে যেতে পারেন। কখনও ডেটিংয়ে গিয়ে সঙ্গীকে বেশি প্রশ্ন করবেন না। আর হ্যাঁ, অবশ্যই সঙ্গীকে কমপ্লিমেন্ট দিতে ভুলবেন না। সঙ্গীর পোশাক, সৌন্দর্য নিয়ে অবশ্যই তাঁকে কমপ্লিমেন্ট দেবেন।

৪) একেবারে শেষে সঙ্গীকে বাড়ি পৌঁছে দিতে কিন্তু ভুলে যাবেন না। আপনি তাঁর কতটা কেয়ার করছেন, তা এর মাধ্যমেই বোঝানো যাবে। আর এতে আপনার সঙ্গীটি খুশিও হবেন। তাঁকে স্পেশাল ফিল করাবেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top